Uttar Pradesh

মেয়েকে খুনের জন্য ভাড়াটে খুনি লাগিয়েছিলেন, মেয়ের প্রেমিক সেই ‘খুনি’র হাতেই মৃত্যু হল মায়ের!

রবিবার উত্তরপ্রদেশের এটা জেলার জসরথপুরের একটি ভুট্টা ক্ষেত থেকে ওই মহিলার দেহ উদ্ধার হয়। মৃতদেহে শ্বাসরোধ করে খুনের চিহ্ন স্পষ্ট। পুলিশ সূত্রে খবর, নিহত মহিলার নাম অলকা দেবী (৪২)।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১৬:০২
Share:

পুলিশের হাতে ধরা পড়েছেন অভিযু্ক্ত। ছবি: সংগৃহীত।

মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে আপত্তি ছিল মায়ের। তাই মেয়েকে খুন করতে ভাড়াটে খুনি লাগিয়েছিলেন। উল্টে সেই খুনির হাতেই মৃত্যু হল মায়ের! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটায়।

Advertisement

গত রবিবার উত্তরপ্রদেশের এটা জেলার জসরথপুরের একটি ভুট্টা ক্ষেত থেকে ওই মহিলার দেহ উদ্ধার হয়। মৃতদেহে শ্বাসরোধ করে খুনের চিহ্ন স্পষ্ট। পুলিশ সূত্রে খবর, নিহত মহিলার নাম অলকা দেবী (৪২)। খুনির খোঁজে শুরু হয় তদন্ত। শেষমেশ ঘটনার পাঁচ দিন পরে অভিযুক্তকে ধরা হয়েছে। উল্লেখ্য, নিজের মেয়েকে খুনের জন্য এই ব্যক্তিকেই ভাড়া করেছিলেন ওই মহিলা!

এখানেই কাহিনির আসল রহস্য। পুলিশ জানিয়েছে, মহিলা নাকি জানতেনই না যে, তাঁর ভাড়া করা বছর আটত্রিশের ‘খুনি’ই আসলে তাঁর নাবালিকা মেয়ের প্রেমিক! ‘কাজ সারা’র জন্য ওই ব্যক্তিকে নগদ ৫০ হাজার টাকাও দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু উল্টে তাঁর মেয়ের সঙ্গে ছক কষেই মহিলাকে খুন করেন অভিযুক্ত। তার পর তাঁর হাত ধরেই পালিয়ে যায় মেয়ে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় ওই মহিলার নাবালিকা মেয়ে এবং তার প্রেমিক— দু’জনেই জড়িত। ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। নাবালিকাকে উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত আগেও ১০ বছর জেল খেটেছেন। জেল থেকে বেরোনোর পর তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ওই নাবালিকার। শেষমেশ পরিকল্পনা করেই মহিলাকে খুন করা হয়।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement