Acid Attack

‘ব্ল্যাকমেল করছিল আমায়’, রেস্তরাঁয় ডেকে প্রাক্তন প্রেমিককে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন তরুণী!

তরুণী নিজেই পুলিশের কাছে স্বীকার করেন যে, প্রাক্তন প্রেমিককে লক্ষ্য করে অ্যাসিড ছুড়েছেন তিনি। ওই তরুণ দীর্ঘ দিন ধরে ব্ল্যাকমেল করছিলেন বলে তাঁর অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৩:২০
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

প্রাক্তন প্রেমিকের সঙ্গে উত্তরপ্রদেশের আলিগড়ের একটি রেস্তরাঁয় দেখা করতে গিয়েছিলেন তরুণী। খাবার অর্ডার করে দু’জনেই মুখোমুখি বসে গল্প করছিলেন। আচমকাই ব্যাগ থেকে ছোট একটি বোতল বার করে তা থেকে কিছু ছুড়ে দেন প্রাক্তন প্রেমিকের দিকে। রেস্তরাঁ থেকে ছুটে পালিয়ে যান তরুণ। এর পর তরুণী নিজেই পুলিশের কাছে স্বীকার করেন যে, প্রাক্তন প্রেমিককে লক্ষ্য করে অ্যাসিড ছুড়েছেন তিনি। ওই তরুণ দীর্ঘ দিন ধরে ব্ল্যাকমেল করছিলেন বলে তাঁর অভিযোগ। অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিবেক নামে ওই তরুণের হাতে অ্যাসিড পড়েছে। যেখানে অ্যাসিড পড়েছে, ওই অংশ পুড়ে গিয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর আগেই জামা খুলে সেখান থেকে পালিয়ে যান তরুণ। এখন তাঁর চিকিৎসা চলছে। তরুণীর হাতেও অ্যাসিড পড়েছে। তাঁরও চিকিৎসা চলছে। পুলিশের তরফে অভিযুক্তের নাম প্রকাশ করা হয়নি। তরুণী বলেন, ‘‘আমায় ও ব্ল্যাকমেল করছিল। বার বার টাকা চাইছিল। সে কারণেই ওঁকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়েছি। আমার অন্য এক জনের সঙ্গে বিয়ে হয়েছিল। বিবাহবিচ্ছেদ হয়েছে। তার পর ও আমায় বিয়ের প্রতিশ্রুতি দিলেও ব্ল্যাকমেল করা বন্ধ করেনি।’’

রেস্তরাঁর ম্যানেজার জানিয়েছেন, শনিবার সকালে দোকান খোলার পরেই সেখানে এসেছিলেন ওই তরুণী। তখন কর্মীরা রেস্তরাঁ পরিষ্কার করছিলেন। পাঁচ মিনিট পরে সেখানে তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছন তরুণ। তাঁরা একটি দোসা এবং একটি ছোলে বাটুরে অর্ডার করেছিলেন। ম্যানেজারের কথায়, ‘‘ওঁরা দু’জন বসে গল্প করছিল। আমি প্রাতরাশ সারতে গিয়েছিলাম। হঠাৎ এক কর্মী ছুটে গিয়ে আমাকে বলেন, স্যর, দেখুন কী হয়েছে বাইরে! আমি ওই মহিলার কাছে গিয়ে কিছুই বুঝতে পারছিলাম না। তখন তিনি নিজেই জানান যে, ওই তরুণের মুখে অ্যাসিড ছুড়েছেন তিনি।’’ তরুণী এ-ও জানিয়েছিলেন, দীর্ঘ দিন ধরে ওই তরুণ তাঁকে ব্ল্যাকমেল করছিলেন বলেই এই পদক্ষেপ করেছেন। পুলিশের কাছে এমনটাই দাবি করেছেন ম্যানেজার। আলিগড়ের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার ময়ঙ্ক পাঠক জানিয়েছেন, ওই তরুণ এবং তরুণী আগে থেকেই একে অপরকে চিনতেন। আক্রান্ত তরুণের এখনও খোঁজ মেলেনি। তরুণ তাঁকে ব্ল্যাকমেল করতেন বলে যে দাবি মহিলা করেছেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement