Crime

গভীর রাত পর্যন্ত শপিং মলে কেন, প্রশ্ন করায় পুলিশকর্মীকে কামড়ে দিলেন তরুণী!

পুলিশ আধিকারিককে কামড় এবং একটি শপিং মলের নিরাপত্তারক্ষীদের হেনস্থা করার অভিযোগে ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৪:০৪
Share:

—প্রতীকী চিত্র।

পুলিশ আধিকারিককে কামড়ে দিলেন মহিলা! এমন কাণ্ডই ঘটেছে বেঙ্গালুরুতে। পুলিশ আধিকারিককে কামড় এবং একটি শপিং মলের নিরাপত্তারক্ষীদের হেনস্থা করার অভিযোগে ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ১২ অক্টোবরের ঘটনা। সে দিন রাতে কোরামঙ্গলা এলাকায় একটি নামী শপিং মলে রাত সাড়ে ১০টার শোয়ে একটি সিনেমা দেখতে যান ওই তরুণী। সিনেমার নাম ‘দ্য নান ২’। অভিযোগ, ছবি শেষ হওয়ার পরও শপিং মলে ছিলেন ওই তরুণী।

শপিং মল বন্ধ হয়ে যাওয়ার পরও এত রাত পর্যন্ত সেখানে তরুণীকে দেখতে পেয়ে সন্দেহ হয় নিরাপত্তাক্ষীদের। তাঁরা তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন। তরুণীকে মল থেকে চলে যাওয়ার জন্য অনুরোধও করেন। অভিযোগ, সেই সময় ওই তরুণী নিরাপত্তারক্ষীদের হেনস্থা করেন। তার পরই মল কর্তৃপক্ষের পক্ষ থেকে পুলিশে খবর দেওয়া হয়।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। তরুণীকে থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তরুণীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। অভিযোগ, ওই সময় এক সাব ইন্সপেক্টরের হাতে কামড়ে দেন তরুণী। অন্য এক পুলিশ আধিকারিককে লক্ষ্য করে ওই তরুণী নিজের জুতোও ছোড়েন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement