Crime

বাপের বাড়ি থেকে টাকা আনতে না পারার ‘শাস্তি’! বধূকে সাত তলা থেকে ছুড়ে ফেললেন শ্বশুরবাড়ির লোকেরা

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত মাসের। শুক্রবার একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি শনিবার প্রকাশ্যে আসে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১২:৩৯
Share:

প্রতীকী ছবি।

বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলেছিলেন শ্বশুরবাড়ির লোকেরা। কিন্তু সেই টাকা আনতে পারেননি মহিলা। আর তার জেরেই তাঁকে সাত তলা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণের মুম্ব্রা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি গত মাসের। শুক্রবার একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি শনিবার প্রকাশ্যে আসে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাঁদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পুলিশ জানিয়েছেন, মহিলার অবস্থা সঙ্কটজনক। তাঁর হাত, পা ভেঙে গিয়েছে। শরীরের অন্যান্য অংশেও গুরুতর চোট রয়েছে। তাঁর চিকিৎসা চলছে হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর, শৈলেশ নগর এলাকার একটি বহুতলের সাত তলায় সপরিবার থাকতেন ওই মহিলা। অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁর উপর নানা ভাবে চাপ সৃষ্টি করছিলেন শ্বশুরবাড়ির লোকেরা। বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু মহিলা সেই টাকা না আনায়, তার উপর নানা রকম অত্যাচার শুরু হয় বলে অভিযোগ। এই বিষয় নিয়ে পরিবারে নিত্য অশান্তি লেগে থাকত বলে দাবি স্থানীয়দের। গত ৩১ জুলাই সেই অশান্তি চরমে ওঠে। অভিযোগ, তার পরই মহিলাকে সাত তলা থেকে নীচে ফেলে দেওয়া হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মহিলার স্বামী, কাকাশ্বশুর, শাশুড়ি-সহ মোট ছ’জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তবে ঘটনার পর থেকে পলাতক মহিলার শ্বশুরবাড়ির লোকেরা। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement