Uttar Pradesh Crime

শাশুড়ির সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে জবরদস্তি! রাজি না হওয়ায় হামলা, গৃহবধূর অভিযোগে হইচই

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত গৃহবধূ ২০২২ সালে বিয়ে করেন গাজিপুর জেলার অলোক উপাধ্যায়কে। বিয়ের পরেই নির্যাতনের অভিযোগ উঠতে শুরু করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৪:৫৮
Share:

—প্রতীকী ছবি।

শাশুড়ির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে রাজি না হওয়ায় গৃহবধূর উপর ব্লেড দিয়ে হামলা! এমনই অভিযোগ উত্তরপ্রদেশের আগরা শহরে। যা নিয়ে শহর জুড়ে উত্তেজনা ছড়িয়েছে। অভিযোগ, ওই গৃহবধূকে নিজের শাশুড়ির সঙ্গে শারীরিক সম্পর্ক করতে জোর করেন তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যেরা। তবে তিনি রাজি না হওয়ায় তাঁর উপর হামলা চালানো হয়। সেই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই মামলা দায়ের করেছে বলেও সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-র প্রতিবেদনে প্রকাশিত হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত গৃহবধূ ২০২২ সালে বিয়ে করেন গাজিপুর জেলার অলোক উপাধ্যায়কে। বিয়ের পরেই নির্যাতনের অভিযোগ উঠতে শুরু করে। মহিলার অভিযোগ, ‘শারীরিক সম্পর্কের জন্য’ তাঁকে চাপ দিতেন তাঁর শাশুড়ি। রাজি না হওয়ায় শাশুড়ি তাঁর উপর ব্লেড নিয়ে হামলা চালান বলে অভিযোগ।

ওই গৃহবধূর আরও অভিযোগ, তিনি শাশুড়ির সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে রাজি না হওয়ার পর তাঁকে এক মাস ধরে একই পোশাক পরে থাকতে বাধ্য করেন শ্বশুরবাড়ির সদস্যেরা। একটি ঘরে বন্দি করেও রাখা হয় তাঁকে। মহিলার দাবি, ২০২৩ সালে তিনি সন্তানের জন্ম দেওয়ার পরে নির্যাতন আরও বেড়ে যায়। মারধর করে বাড়ি থেকে বার করে দেওয়া হয় তাঁকে। এর পর আবার তাঁকে শ্বশুরবাড়ি নিয়ে গিয়ে নির্যাতন করা হয় বলে অভিযোগ।

Advertisement

পুলিশ ইতিমধ্যেই মহিলার অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement