Crime

পরিবারের সদস্যদের সামনে তিন মহিলাকে গণধর্ষণের অভিযোগ, লুট গয়না, নগদ টাকা

চার অজ্ঞাতপরিচয় যুবক বাড়িতে ঢুকে ওই তিন মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ঘটনাটি হরিয়ানার পানিপত এলাকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চণ্ডীগড় শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৫৯
Share:

—প্রতীকী চিত্র।

পরিবারের সদস্যদের সামনেই তিন মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল হরিয়ানায়। চার অজ্ঞাতপরিচয় যুবক বাড়িতে ঢুকে ওই তিন মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ঘটনাটি পানিপত এলাকার। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে ঘটনাটি ঘটে। ধারালো অস্ত্র নিয়ে আচমকা বাড়িতে ঢুকে পড়েন অভিযুক্তেরা। তার পর ওই তিন মহিলার পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে দেন তাঁরা। পরিবারের সদস্যদের সামনেই তিন মহিলাকে ধর্ষণ করেন অভিযুক্তেরা। বাড়ি থেকে গয়না, নগদ টাকাও লুট করা হয় বলে অভিযোগ।

ওই দিন রাতে আরও একটি হামলার ঘটনা ঘটেছে। যেখানে গণধর্ষণের অভিযোগ উঠেছে, সেখান থেকে প্রায় এক কিমি দূরে এক মহিলাকে খুনের অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে খবর, মহিলার স্বামীকে বেঁধে রাখে দুষ্কৃতীরা। তার পর মহিলার উপর হামলা চালানো হয়। নগদ টাকা এবং গয়না লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Advertisement

দুই ঘটনায় অভিযুক্তেরা একই বলে সন্দেহ পুলিশের। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement