Odisha

স্কুলের বৈঠকে অভিভাবকেরা যোগ না দেওয়ায় কয়েক জন পড়ুয়াকে বৃষ্টির মধ্যে বাইরে দাঁড় করিয়ে রাখা হল!

ঘটনাটি ওড়িশার বৌধ জেলার। এই ঘটনা প্রসঙ্গে জেলাশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিভাবকেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ভুবনেশ্বর শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৮:০৪
Share:

ছবি: সংগৃহীত।

স্কুলের বৈঠকে যোগ দেননি অভিভাবকেরা। তাই তাঁদের সন্তানদের ক্লাসের বাইরে খোলা আকাশের নীচে ঠাঁয় দাঁড় করিয়ে রাখলেন স্কুল কর্তৃপক্ষ, এমন অভিযোগই উঠেছে ওড়িশার বৌধ জেলায়। বৃষ্টির সময়ও ওই পড়ুয়াদের বাইরে দাঁড় করিয়ে রাখা হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, স্কুলে অভিভাবকদের নিয়ে একটি বৈঠক করা হয়েছিল। ওই বৈঠকে ১০-১৫ জন অভিভাবক যোগ দেননি বলে দাবি। অভিযোগ, তার পরেই কয়েক জন পড়ুয়াকে ক্লাসের বাইরে দাঁড় করিয়ে রাখার নির্দেশ দেন স্কুলের প্রিন্সিপাল। যে সব পড়ুয়াকে বাইরে দাঁড় করিয়ে রাখা হয়, তাঁদের অভিভাবকেরাই বৈঠকে যোগ দেননি।

এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করেছেন অভিভাবকেরা। তাঁরা স্কুলে গিয়ে বিক্ষোভ দেখান। কথা বলেন স্কুল কর্তৃপক্ষের সঙ্গে। এই ঘটনা প্রসঙ্গে জেলাশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিভাবকেরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রিন্সিপাল এবং জেলা প্রশাসনের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement