Rape Victim Shot Dead

কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হন, জামিন পেয়ে সেই নির্যাতিতাকেই গুলি করে খুন যুবকের

পুলিশ সূত্রে খবর, গাজ়িয়াবাদ থেকে মা এবং ভাইয়ের সঙ্গে বাইকে করে সম্ভলে এসেছিলেন কিশোরী। কাজ সেরে রাতে বাড়ি ফিরছিলেন তিন জন। সেই সময় রাস্তা আটকান ওই কিশোরীকে ধর্ষণে অভিযুক্ত যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৩
Share:

প্রতীকী ছবি।

কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন এক যুবক। সদ্য জামিনে ছাড়াও পেয়েছেন তিনি। জেল থেকে বেরিয়ে সেই নির্যাতিতাকেই গুলি করে খুন করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সম্ভলে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গাজ়িয়াবাদ থেকে মা এবং ভাইয়ের সঙ্গে বাইকে করে সম্ভলে এসেছিলেন কিশোরী। কাজ সেরে রাতে বাড়ি ফিরছিলেন তিন জন। সেই সময় রাস্তা আটকান ওই কিশোরীকে ধর্ষণে অভিযুক্ত যুবক। অভিযোগ, বাইক থেকে টেনেহিঁচড়ে নামান কিশোরীকে। তার পর মা এবং ভাইয়ের সামনেই তাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হত্যা করেন। তার পর পালিয়ে যান অভিযুক্ত যুবক।

সম্ভলের অতিরিক্ত পুলিশ সুপার শ্রীস চন্দ্র জানিয়েছেন, কৈলী দেবী থানা এলাকায় এক কিশোরীকে গুলি করে খুন করেছেন এক যুবক। ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন যুবক। সেই মামলায় সদ্য জামিন পেয়েছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রিঙ্কু। এক সঙ্গীকে নিয়ে বাইকে করে এসে কিশোরীকে গুলি করেন তিনি। দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

মূল অভিযুক্ত রিঙ্কুর বিরুদ্ধে গাজ়িয়াবাদ থানায় কিশোরীকে ধর্ষণের অভিযোগ করা হয়েছিল। এ মাসের গোড়াতে জেল থেকে ছাড়া পেয়েছেন। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement