Delhi Teen Killed

বিয়ের জন্য চাপ! অন্তঃসত্ত্বা তরুণীকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণী পশ্চিম দিল্লির নাঙ্গলোইয়ের বাসিন্দা। সমাজমাধ্যমে তিনি খুবই সক্রিয় ছিলেন। তাঁর হাজার হাজার অনুগামীও রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ২২:০৩
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

বিয়ের জন্য প্রেমিককে চাপ দিচ্ছিলেন অন্তঃসত্ত্বা এক তরুণী! অভিযোগ, সেই কারণে ১৯ বছরের তরুণীকে খুন করে পুঁতে দেন তরুণ এবং তাঁর দুই সঙ্গী। তাঁর দু’জনে দিল্লির বাসিন্দা। তরুণীর প্রেমিক এবং তাঁর সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। আরও এক জন ফেরার। তাঁর খোঁজ করছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণী পশ্চিম দিল্লির নাঙ্গলোইয়ের বাসিন্দা। সমাজমাধ্যমে তিনি খুব সক্রিয় ছিলেন। তাঁর হাজার হাজার অনুগামীও রয়েছে। প্রেমিকের সঙ্গে বহু ছবি পোস্ট করতেন তিনি। অভিযুক্ত তরুণও তাঁর সঙ্গে নিজের ছবি দিতেন সমাজমাধ্যমে। তরুণীর পরিবার জানিয়েছে, তার নতুন সম্পর্কের বিষয়ে আঁচ করতে পেরেছিল তারা। তবে তরুণীকে বার বার জিজ্ঞেস করেও লাভ হয়নি। তিনি ওই যুবকের বিষয়ে কিছু জানাতে চাননি।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই তরুণী সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। যুবককে বিয়ের জন্য চাপও দিচ্ছিলেন। যদিও যুবক তাঁকে গর্ভপাতের জন্য চাপ দিচ্ছিলেন বার বার। সেই নিয়ে গত কয়েক দিন ধরে তাঁদের মধ্যে বচসা চলছিল। গত সোমবার যুবকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তরুণী। অভিযোগ, তখন তাঁকে হরিয়ানার রোহতকে নিয়ে যান ওই তরুণ এবং তাঁর দুই বন্ধু। সেখানেই তাঁকে খুন করে পুঁতে দেন। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে খোঁজ শুরু করে পুলিশ। এর পর সিসিটিভি ফুটেজ এবং প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্যের ভিত্তিতে দেহ উদ্ধার করে এবং তরুণকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement