Train accident

মাইসুরু-দ্বারভাঙা বাগমতী এক্সপ্রেস দুর্ঘটনায়, চেন্নাইয়ের অদূরে ধাক্কা মালগাড়িকে, কামরায় আগুন

রেল মন্ত্রকের একটি সূত্র জানাচ্ছে, শুক্রবার রাতে তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ের অদূরে একটি মালগাড়িকে ধাক্কা মারে মাইসুরু-দ্বারভাঙা বাগমতী এক্সপ্রেস।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ২১:৪৮
Share:

লাইনচ্যুত বাগমতী এক্সপ্রেস। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার মুখে পড়ল কর্নাটকের মাইসুরু থেকে বিহারের দ্বারভাঙাগামী বাগমতী এক্সপ্রেস। শুক্রবার রাতে তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ের অদূরে একটি মালগাড়ির সঙ্গে সংঘর্ষে বেলাইন হয়ে যায় ট্রেনটির তিন কামরা। দু’টি কামরায় আগুনও ধরে যায়।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, কাভারাইপেট্টাই রেলওয়ে স্টেশনের কাছে ওই মালগাড়িটি দাঁড়িয়ে ছিল। সে সময় দ্রুতগতির বাগমতী এক্সপ্রেস মালগাড়িটিকে ধাক্কা মারে। সংঘর্ষের কারণে আগুন লেগে যায় দু’টি কামরায়। ঘটনায় বেশ কয়েক জন হতাহত হয়েছেন বলে স্থানীয় একটি সূত্র জানাচ্ছে। তবে রেল মন্ত্রকের তরফে এখনও কিছু জানানো হয়নি।

তামিলনাড়ু পুলিশের তরফে জানানো হয়েছে, রাত ৮টা ৫০ মিনিট নাগাদ চেন্নাইয়ের অদূরে কাভারাইপেট্টাই রেল স্টেশনের কাছে ১২৫৭৮ মাইসুরু-দ্বারভাঙা বাগমতী এক্সপ্রেস দুর্ঘটনার মুখে পড়েছে। সূত্রের খবর, ঘটনার খবর পেয়েই রওনা দিয়েছে উদ্ধারকারী দল। তবে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, দক্ষিণ রেলের ভারপ্রাপ্ত আধিকারিকদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা করা হলেও তাঁরা ফোন তোলেননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement