Crime in Uttar Pradesh

উত্তরপ্রদেশে থানার কাছেই গুলি চালিয়ে যুবককে খুন করল দুষ্কৃতীরা

পুলিশ সূত্রে খবর, নিহত যুবকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। খুনের ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৯:২০
Share:

—নিজস্ব চিত্র।

থানার অদূরেই গুলি চালিয়ে যুবককে খুনের অভিযোগ উঠল উত্তরপ্রদেশে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে বরেলি এলাকায়। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। নিহত ২৬ বছরের যুবক অজয় বাল্মীকির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, প্রেমনগর থানা এলাকায় এক যুবকের সঙ্গে বাইকে করে বন্ধুর বাড়ি যাচ্ছিলেন অজয়। সেই সময় বাইকে করে তিন দুষ্কৃতী এসে গুলি চালান। আততায়ীরা আট রাউন্ড গুলি চালান। অজয়ের গায়ে গুলি লাগে। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অল্পের জন্য বেঁচে যান অজয়ে বাইকে থাকা যুবক।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশের দল। এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

উত্তরপ্রদেশে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যুর ঘটনা নতুন নয়। গত ১৫ এপ্রিল প্রয়াগরাজে একটি সরকারি হাসপাতাল চত্বরে গ্যাংস্টার আতিক আহমেদ এবং তাঁর ভাই আশরাফকে গুলি করে খুন করেন সাংবাদিকের ছদ্মবেশে আসা তিন আততায়ী। যে ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশ জুড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement