Crime

বকুনি দেওয়ায় বলিউড অভিনেতার চালককে লোহার রড দিয়ে মেরে খুন করলেন তাঁরই পুত্র

৫৩ বছর বয়সি এক প্রৌঢ়কে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর ২৪ বছরের পুত্রকে। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ২৩:১১
Share:

—প্রতীকী চিত্র।

চাকরি না করায় পুত্রকে বকেছিলেন তাঁর বাবা। রাগে বাবাকেই খুন করে ফেললেন যুবক! এমন অভিযোগই উঠেছে মুম্বইয়ে। ৫৩ বছর বয়সি এক প্রৌঢ়কে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁর ২৪ বছরের পুত্রকে। নিহত প্রৌঢ় বলিউডের এক অভিনেতার গাড়িচালক হিসাবে কাজ করতেন। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই যুবক বেকার। চাকরি না করা নিয়ে তাঁকে বকেছিলেন তাঁর বাবা। তার জেরেই রাগে লোহার রড দিয়ে প্রৌঢ়কে মারধর করেন তাঁর পুত্র। জখম অবস্থায় ওই প্রৌঢ়কে হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়েছে।

দক্ষিণ আন্ধেরি এলাকার বাসিন্দা ওই প্রৌঢ়। এই ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

কিছু দিন আগে, মধ্যপ্রদেশের ইনদওরে হাতখরচের টাকা না দেওয়ায় বাবাকে খুনের অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। সেই ঘটনার পর এ বার মুম্বইয়ে বকুনির কারণে বাবাকে পিটিয়ে মারলেন পুত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement