Death

জলপ্রপাত থেকে ঝাঁপ, জলের নীচে দু’টি পাথরের খাঁজে মাথা আটকে মৃত্যু কলেজপড়ুয়ার

পুলিশ সূত্রে খবর, পড়াশোনার সূত্রে চেন্নাইয়ে থাকতেন সুমন্ত। শুক্রবার বন্ধুদের সঙ্গে তালকোণা জলপ্রপাতের ধারে পিকনিক করতে গিয়েছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ম্যাঙ্গালুরু শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৪:০৪
Share:

—প্রতীকী ছবি।

বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু হল এক কলেজ পড়ুয়ার। মৃতের নাম সুমন্ত। তিনি কর্নাটকের ম্যাঙ্গালুরুর বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পড়াশোনার সূত্রে চেন্নাইয়ে থাকতেন সুমন্ত। শুক্রবার বন্ধুদের সঙ্গে তালকোণা জলপ্রপাতের ধারে পিকনিক করতে গিয়েছিলেন তিনি। জলপ্রপাতের উপর থেকে নীচে জলে ঝাঁপ মারার সিদ্ধান্ত নেন। তিনি যখন ঝাঁপ মারবেন, সেই মুহূর্তের ভিডিয়ো করতে বলেন বন্ধুদের।

সুমন্তের বন্ধুদের দাবি, তিনি যখন জলপ্রপাতের গা বেয়ে অনেকটা উঠে গিয়েছিলেন, তাঁকে নেমে আসতে অনুরোধ করা হয়। কিন্তু বন্ধুদের কথা উড়িয়ে দেন তিনি। শুধু তাই-ই নয়, তাঁদের আশ্বস্ত করেন ভয় পাওয়ার কিছু নেই। শুধু ঝাঁপ মারার মুহূর্তটা তাঁরা যেন ঠিক মতো ক্যামেরাবন্দি করেন। সুমন্ত ঝাঁপ মারেন জলে। সেই মুহূর্ত ক্যামেরাবন্দিও করেন বন্ধুরা। কিন্তু জলে পড়ার পর ভেসে না ওঠায় আতঙ্কিত হয়ে পড়েন সুমন্তের বন্ধুরা।

Advertisement

এর পরই সুমন্তের বন্ধুরা স্থানীয় থানায় যান। সেখানে গোটা ঘটনাটি জানান। উদ্ধারকারী দল নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তার পর সমুন্তের খোঁজ চালানো হয়। বেশ কিছু ক্ষণ জলের নীচে খোঁজাখুঁজির পর উদ্ধারকারীরা দেখেন দু’টি পাথরের খাঁজে সমুন্তের মাথা আটকে রয়েছে। তার পর তাঁর দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, চেন্নাইয়ের রাজীব গান্ধী কলেজে স্নাতকোত্তরের ছাত্র ছিলেন সুমন্ত। গত কয়েক মাসে এই জলপ্রপাতেই তিন জনের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement