Crime

মাকে হেনস্থার প্রতিবাদ, বাবা, ঠাকুমাকে খুন করলেন উত্তরপ্রদেশের যুবক

ঘটনাটি উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগর এলাকার। অভিযুক্ত ২১ বছরের যুবককে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ধারাল অস্ত্র।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১০:০৮
Share:

—প্রতীকী চিত্র।

মাকে অত্যাচারের প্রতিবাদে বাবাকে খুন করলেন এক যুবক। খুনের ঘটনা দেখে ফেলায় ঠাকুমাকেও হত্যা করার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগর এলাকার। অভিযুক্ত ২১ বছরের যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ৭ সেপ্টেম্বর বাবা এবং ঠাকুমাকে খুন করেন ওই যুবক। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ধারাল অস্ত্র। গৌতম বুদ্ধ নগরের পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম সিমরনজিৎ। জেরায় ধৃত জানিয়েছেন যে, তাঁর বাবা বিক্রমজিৎ রাওয়ের আচরণে অসন্তুষ্ট ছিলেন তিনি। তাঁর মাকে অত্যাচার করা হত বলে অভিযোগ করেছেন ধৃত যুবক। এই কারণে পুত্র এবং কন্যাকে নিয়ে আলাদা থাকতেন যুবকের মা। যুবকের বাবা-মায়ের আইনি বিচ্ছেদের প্রক্রিয়াও শুরু হয়েছে।

তদন্তকারীরা আরও জানিয়েছেন, বিক্রমজিৎ পেশায় চিত্রনাট্যকার। তিনি একটি স্বল্পদৈর্ঘ্যের ছবি তৈরির পরিকল্পনা করেছিলেন। স্টুডিয়ো বানাবেন বলে জমি বিক্রি করেছিলেন। জমি বিক্রির টাকা নিয়ে গত ৩০ অগস্ট বিক্রমজিতের সঙ্গে তাঁর পুত্রের ঝামেলা বাধে। তার পরেই গত ৭ সেপ্টেম্বর বাবা এবং ঠাকুমাকে ওই যুবক খুন করেন বলে দাবি পুলিশের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement