UP Crime News

১২ বছরের কিশোরীকে বাড়িতে ডেকে এনে ধর্ষণ! উত্তরপ্রদেশে পড়শি যুবককে গ্রেফতার করল পুলিশ

উত্তরপ্রদেশের শাহজাহানপুরে ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী দাদার বিরুদ্ধে। অভিযোগ, কিশোরীকে নিজের বাড়িতে ডেকে ধর্ষণ করেন যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১২
Share:

উত্তরপ্রদেশে কিশোরীকে ধর্ষণের অভিযোগ। —প্রতীকী চিত্র।

১২ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশে। এই ঘটনায় প্রতিবেশী এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, তিনি কিশোরীকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিলেন। সেখানেই বন্ধ ঘরে তাকে ধর্ষণ করা হয়।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের শাহজাহানপুরের। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের বয়স ২৭ বছর। কিশোরীর বাড়ির কাছেই থাকেন তিনি। একই পাড়ায় তাঁদের বাড়ি। ফলে একে অপরকে তাঁরা আগে থেকেই চিনতেন। পড়শি যুবক কোনও অছিলায় ওই কিশোরীকে নিজের বাড়িতে ডেকে এনেছিলেন বলে অভিযোগ। তার পর ঘরের দরজা বন্ধ করে তিনি কিশোরীকে ধর্ষণ করেন। সেখান থেকে কোনও রকমে পালিয়ে বেঁচেছে ওই কিশোরী।

পুলিশ সূত্রে খবর, প্রতিবেশীর বাড়ি থেকে পালিয়ে কিশোরী নিজের বাড়িতে যায়। বাবা এবং মাকে সমস্ত ঘটনা জানায় সে। তার পরেই দেরি না করে তার পরিবারের সদস্যেরা থানায় যান এবং ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। কিশোরীকে হাসপাতালে নিয়ে গিয়ে তার শারীরিক পরীক্ষা করানো হয়। তার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে যুবককে শনিবার গ্রেফতার করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা হয়েছে পকসো আইনেও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement