Crime

যুবককে গুলি করার পর গায়ে আগুন ধরিয়ে দিল দুষ্কৃতীরা, হরিয়ানায় নির্মীয়মাণ বাড়ি থেকে ঝলসানো দেহ উদ্ধার

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গোরেলাল। সেক্টর ১৫-র একটি নির্মীয়মাণ বহুতলে তাঁর শ্যালক রাজেশ নিরাপত্তারক্ষার কাজ করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৭:১৫
Share:

প্রতীকী ছবি।

হরিয়ানার গুরুগ্রামের সেক্টর-১৫ থেকে এক যুবকের ঝলসানো দেহ উদ্ধার করল পুলিশ। মৃতের নাম গোরেলাল ওরফে হল্লে বলে জানিয়েছে পুলিশ। তিনি মধ্যপ্রদেশের বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গোরেলাল। সেক্টর ১৫-র একটি নির্মীয়মাণ বহুতলে তাঁর শ্যালক রাজেশ নিরাপত্তারক্ষার কাজ করেন। বন্ধুদের নিয়ে সেখানে যান গোরেলাল। রাতে সেখানে খাওয়াদাওয়া এবং মদ্যপান করেন। নিজের কাজ মিটিয়ে রাজেশও চলে যান। শনিবার সকালে তিনি আবার কাজে আসেন। কিন্তু সেখানে গোরেলালের আধপোড়া দেহ দেখতে পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন।

রাজেশ সঙ্গে সঙ্গে গোরেলালের বন্ধুদের ফোন করেন। বন্ধুরা ঘটনাস্থলে এসে দেখেন গোরেলালের দেহ পড়ে রয়েছে। কারা গোরেলালকে খুন করলেন, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। বন্ধুদের সঙ্গে মদ্যপান করার পর কি গোরেলাল ওই বহুতলেই ছিলেন? না কি তাঁকে খুন করে বহুতলে ফেলে দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। গোরেলালের বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর শ্যালক রাজেশকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, গোরেলালকে আগে গুলি করা হয়। তার পর তাঁর দেহ লোপাটের জন্য আগুন ধরিয়ে পুড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। কারা এই ঘটনায় জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement