Kanpur Road Rage

গাড়িতে ধাক্কা মারা নিয়ে বচসা, কানপুরে সেচ দফতরের আধিকারিককে চাপা দিয়ে পালালেন চালক

পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে ধরতে বেশ কয়েকটি দল গঠন করা হয়। খতিয়ে দেখা হয় ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও। তল্লাশি চালিয়ে উন্নাওয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে শুভমকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৭:৩৯
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

উত্তরপ্রদেশের কানপুরে সেচ দফতরের এক আধিকারিককে গাড়িচাপা দিয়ে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। গাড়িতে ধাক্কা মারা নিয়ে বচসা শুরু হয়। সেচ দফতরের আধিকারিক নিজের গাড়ি থেকে নেমে ওই গাড়িচালককে কিছু বলতে গেলে গতি বাড়িয়ে দেন। চাকার নীচে পড়ে পিষ্ট হয়ে যান সেচ দফতরের আধিকারিক। ওই অবস্থায় তাঁকে কয়েক মিটার টেনে নিয়ে যান চালক।

Advertisement

ঘটনাস্থলেই মৃত্যু হয় সেচ দফতরের আধিকারিকের। এই ঘটনায় শোরগোল পড়ে যায়। পুলিশ সূত্রে খবর, সেচ দফতরের আধিকারিকের নাম রবীন্দ্র কুমার তিওয়ারি। তিনি সিভিল লাইনসের বাসিন্দা। রবিবার রাতে নিজের গাড়ি নিয়ে বাড়ি ফিরছিলেন রবীন্দ্র। সেই সময় ভিআইপি রোডের কাছে শুভম বিমল নামে এক ব্যক্তি রবীন্দ্রের গাড়িতে ধাক্কা মারেন।

রবীন্দ্র নিজের গাড়ি থেকে নেমে শুভমের কাছে যান। তাঁর গাড়িটিকে আটকানোর চেষ্টা করেন। অভিযোগ, শুভম তখন গাড়ির গতি বাড়িয়ে দেন। গাড়ি ধাক্কায় রাস্তায় পড়ে যান রবীন্দ্র। তাঁকে ধাক্কা মেরে রাস্তা দিয়ে টানতে টানতে নিয়ে যান শুভম। কয়েক মিটার রবীন্দ্রকে টেনে নিয়ে যাওয়ার পর গাড়ি নিয়ে পালান শুভম।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে ধরতে বেশ কয়েকটি দল গঠন করা হয়। খতিয়ে দেখা হয় ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও। অবশেষে তল্লাশি চালিয়ে উন্নাওয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে শুভমকে গ্রেফতার করে পুলিশ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement