Crime

‘ক্যাশ অন ডেলিভারি’তে আইফোন অর্ডার, দেড় লাখি মোবাইল বাড়ি আসতেই ‘এজেন্ট’কে খুন লখনউতে

খালের জলে ‘এজেন্ট’-এর দেহ খুঁজছে পুলিশ এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। তবে এখনও দেহ পাওয়া যায়নি। সেই সঙ্গে পলাতক অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৩:২১
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

অনলাইনে দেড় লক্ষ টাকা মূল্যের আইফোন অর্ডার দিয়েছিলেন এক ব্যক্তি। ‘ক্যাশ অন ডেলিভারি’ বিকল্প বেছেছিলেন তিনি। সময় মতো তাঁর দে়ড় লাখি মোবাইল আসে বাড়িতে। আইফোন হাতে পেতেই ‘ডেলিভারি এজেন্ট’কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন ওই ব্যক্তি। তার পর এক বন্ধুর সাহায্যে দেহ বস্তাবন্দি করে ফেলে আসেন খালের জলে! এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে লখনউয়ের এক যুবকের বিরুদ্ধে।

Advertisement

ঘটনাটি ঘটেছে লখনউয়ের ছিনহাট এলাকায়। ডিসিপি শশাঙ্ক সিংহ জানিয়েছেন, গজানন নামে এক ব্যক্তি অনলাইনে দেড় লক্ষ টাকার আইফোন অর্ডার করেছিলেন। গত ২৩ সেপ্টেম্বর সেই মতো মোবাইল নিয়ে তাঁর বাড়ি পৌঁছন ভরত সাহু নামে নামে এক ‘ডেলিভারি এজেন্ট’। মোবাইল হাতে পাওয়ার পরেই তাঁকে খুন করেন গজানন এবং তাঁর এক সঙ্গী। তার পর দেহটি বস্তায় ভরে ফেলে দেন ইন্দিরা খালে।

দু’দিন ধরে বাড়ি না আসায় গত ২৫ সেপ্টেম্বর থানায় নিখোঁজ ডায়েরি করেন ভরতের পরিজনরা। অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু করে ছিনহাট থানার পুলিশ। ভরতের ফোন রেকর্ড ঘেঁটে দেখেন তদন্তকারীরা। শেষ বার কোথায় তাঁকে দেখা গিয়েছিল, সেই সূত্র ধরেই গজাননের খোঁজ পান তাঁরা। অনুসন্ধান করে পুলিশ গজাননের এক বন্ধু আকাশের সন্ধান পায়। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

Advertisement

পুলিশি জেরার মুখে অপরাধের কথা স্বীকার করেন আকাশ। তিনি পুলিশকে জানান, কেন এবং কী ভাবে ভরতকে তাঁরা খুন করেছেন। তার পর কোথায় দেহ ফেলেন, তা-ও পুলিশকে জানান আকাশ। সেই সূত্র ধরেই ইন্দিরা খালে দেহের তল্লাশি চালাচ্ছে পুলিশ এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। তবে এখনও দেহ পাওয়া যায়নি। সেই সঙ্গে পলাতক গজাননকেও খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement