Karnataka

স্বামীর সঙ্গে নিত্য অশান্তি, থানায় যাওয়ার ভয় দেখাতেই তরুণীকে ছুরি মেরে খুন করলেন পুলিশ

পুলিশ জানায়, লোকনাথের সঙ্গে ঝগড়া করে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করবেন বলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন মমতা। বাইকে চেপে মমতার পিছু নেন লোকনাথ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১১:২১
Share:

—প্রতীকী ছবি।

সতেরো বছরের সংসার। দুই সন্তানও রয়েছে। অভিযোগ, কাজ থেকে বাড়ি ফিরে স্ত্রীর সঙ্গে নিত্য ঝামেলায় জড়িয়ে পড়তেন পুলিশকর্মী। রাগের বশে থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন বলে সিদ্ধান্ত নেন স্ত্রী। স্ত্রীকে বাধা দিতে ছুরি চালিয়ে তরুণীকে খুন করেন পুলিশকর্মী। ঘটনাটি সোমবার কর্নাটকের হাসনে ঘটে। নিহতের নাম মমতা (৪০)। সোমবার বিকেলে ৪৮ বছর বয়সি অভিযুক্ত লোকনাথকে গ্রেফতার করে কর্নাটক পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পেশায় এক পুলিশকর্মী লোকনাথ। ২০০৭ সালে মমতার সঙ্গে বিয়ে হয় তাঁর। দুই সন্তান রয়েছে লোকনাথ এবং মমতার। দম্পতির পরিবারের তরফে দাবি, লোকনাথ এবং মমতার মধ্যে অধিকাংশ সময় অশান্তি লেগে থাকত। পুলিশ জানায়, লোকনাথের সঙ্গে ঝগড়া করে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করবেন বলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন মমতা। বাইকে চেপে মমতার পিছু নেন লোকনাথ।

স্ত্রী যেন তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে যেতে না পারেন, সে জন্য মমতার পেটে এবং বুকে ছুরি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান লোকনাথ। গুরুতর আহত অবস্থায় নিকটবর্তী থানায় পৌঁছন মমতা। সঙ্গে সঙ্গে থানার পুলিশকর্মীরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁকে মৃত বলে ঘোষণা করেন হাসপাতালের চিকিৎসকেরা। খুনের অভিযোগে লোকনাথকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement