Illicit Liquor

গয়ায় নদীর পাড়ে মাটির নীচে আস্ত ‘গুদাম’! গর্ত খুঁড়তেই উদ্ধার হল কয়েকশো লিটার বেআইনি মদ

বেশ কিছু দিন ধরেই পুলিশ খবর পাচ্ছিল গয়ার কোশিলা গ্রামে অবৈধ মদের কারবার রমরমিয়ে চলছে। সেই খবর পেয়ে তল্লাশি অভিযানে যায় পুলিশ। এলাকায় তন্ন তন্ন করে তল্লাশি চালানো হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৪
Share:

নদীর পাড় থেকে উদ্ধার বেআইনি মদ। ছবি: সংগৃহীত।

বিহারের গয়ায় নদীর পাড় থেকে বেআইনি মদের একটি গুদাম খুঁজে পেল পুলিশ। নদীর পাড়ের মাটি খুঁড়তেই উদ্ধার হল কয়েকশো লিটার মদ। বেআইনি মদের কারবারিদের এমন কৌশল পুলিশকেও চমকে দিয়েছে।

Advertisement

বেশ কিছু দিন ধরেই পুলিশ খবর পাচ্ছিল গয়ার কোশিলা গ্রামে অবৈধ মদের কারবার রমরমিয়ে চলছে। সেই খবর পেয়ে তল্লাশি অভিযানে যায় পুলিশ। এলাকায় তন্ন তন্ন করে তল্লাশি চালানো হয়। কিন্তু মদের হদিস মেলেনি। স্থানীয় এক সূত্র মারফত পুলিশ জানতে পারে নদী সংলগ্ন এলাকা থেকেই মদ পাচার হচ্ছে।

তার পরই পুলিশের দল নদীর পাড়ে পৌঁছয়। কাছাকাছি জঙ্গলগুলিতে তল্লাশি চালানো হয়। কিন্তু সেখানেও মদের হদিস পায়নি তারা। নদীর পাড়ে পুলিশ কী করছে তা দেখতে গ্রামবাসীরা ভিড় জমান। সেই তল্লাশি অভিযানের সময়েই নদীর পাড়ের কিনারায় মদের গুদামের সন্ধান মেলে। মাটি খুঁড়তেই উদ্ধার হয় ড্রামে ভর্তি করা কয়েকশো লিটার বেআইনি মদ। আর এই ঘটনায় হুলস্থুল পড়ে যায় কোশিলা গ্রামে। পুলিশ জানিয়েছে, এই ব্যবসার সঙ্গে কারা জড়িত খতিয়ে দেখা হচ্ছে। খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement