Crime

মায়ের মৃত্যুর পর নাবালিকাকে একাধিক বার ধর্ষণ! অভিযোগ সৎবাবার বিরুদ্ধে

ধর্ষণের অভিযোগ জানাতে নিজেই থানার দ্বারস্থ হয় ওই নাবালিকা। তার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৭:২৫
Share:

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তার সৎবাবাকে। প্রতীকী ছবি।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁর সৎবাবার বিরুদ্ধে। অভিযোগ জানাতে নিজেই থানায় যায় ১৫ বছরের ওই নাবালিকা। তার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহা জেলায়। সম্প্রতি পুলিশ সূত্রে এই খবর প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫ বছর আগে নাবালিকার মায়ের সঙ্গে বিয়ে হয় অভিযুক্ত ব্যক্তির। কয়েক মাস আগে অসুস্থতার কারণে মৃত্যু হয় নাবালিকার মায়ের। তার পর থেকে সৎবাবার সঙ্গেই থাকত নাবালিকা।

অভিযোগ, একাধিক বার নাবালিকাকে ধর্ষণ করেছেন তার সৎবাবা। নির্যাতন সহ্য করতে না পেরে সম্প্রতি হাসানপুর থানায় নিজেই যায় ওই নাবালিকা। সেখানে গিয়ে সৎবাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। নাবালিকার পাশে দাঁড়ান শিশু সুরক্ষা কমিটির চেয়ারম্যান অতুলেশকুমার ভরদ্বাজ। এর আগে, গত ১৯ ডিসেম্বর শিশু সুরক্ষা কমিটির সদস্যরা নাবালিকার কাউন্সেলিং করেন।

Advertisement

নাবালিকার অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement