Tamil Nadu News

প্রেমিকের সামনেই গণধর্ষণ তরুণীকে! ছিনিয়ে নেওয়া হল মোবাইল, পাঁচ জন গ্রেফতার তামিল নাড়ুতে

তামিলনাড়ুতে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, প্রেমিকের সামনেই তাঁকে ধর্ষণ করা হয়। ছিনিয়ে নেওয়া হয় মোবাইল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৫
Share:

—প্রতীকী চিত্র।

তামিলনাড়ুতে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, ওই মহিলার প্রেমিকের সামনেই তাঁকে গণধর্ষণ করা হয়। ভয়ে থানায় সেই অভিযোগ দায়ের করেননি যুগল। পরে অন্য একটি তদন্তের সূত্রে পুলিশ গোটা ঘটনা জানতে পারে এবং পদক্ষেপ করে।

Advertisement

ঘটনাটি তামিলনাড়ুর শিবগঙ্গা জেলার। বৃহস্পতিবার এই ঘটনায় পুলিশের খাতায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, বুধবার এক যুবক থানায় কয়েক জনের বিরুদ্ধে মোবাইল ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছিলেন। সেই তদন্তের সূত্রেই গণধর্ষণের বিষয়টি জানতে পারে পুলিশ। পরে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই যুবকের প্রেমিকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বাড়ি ফেরার পথে যুগলের রাস্তা আটকেছিল ওই দুষ্কৃতী দল। যুবককে প্রথমে মারধর করে তাঁর মোবাইল ছিনিয়ে নেওয়া হয়। তার পর ওই যুবকের সামনেই তরুণীকে হেনস্থা করেন অভিযুক্তেরা। তিন জন তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

Advertisement

তরুণী অভিযোগ দায়ের করার পর তাঁর স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করে পুলিশ। তার পর অভিযুক্তদের খোঁজ শুরু হয়। পাঁচ জনকে গ্রেফতার করা হয় কিছু ক্ষণের মধ্যেই। তাঁদের মধ্যে তিন জনের বিরুদ্ধে তরুণীকে যৌন হেনস্থা এবং ধর্ষণের অভিযোগ রয়েছে। পুলিশ অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে। তরুণী বা যুবকের বিরুদ্ধে আগে থেকে তাঁদের কোনও আক্রোশ ছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement