Road Rage in Pune

আবারও সেই পুণে, ওভারটেক করতে না দেওয়ায় মহিলার নাক ফাটালেন প্রৌঢ় দম্পতি, পরে গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত মহিলার নাম জারলিন ডি’সিলভা। তাঁর অভিযোগ, দুই সন্তান নিয়ে স্কুটার চালিয়ে পাশান-বানের লিঙ্ক রোড দিয়ে যাচ্ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১০:৪১
Share:

আক্রান্ত মহিলা জারলিন ডি’সিলভা। ছবি: সংগৃহীত।

ওভারটেক করতে না দেওয়ায় এক মহিলাকে তাঁর সন্তানদের সামনেই নাক ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল পুণের এক প্রৌঢ় দম্পতির বিরুদ্ধে। ইতিমধ্যেই ওই প্রৌঢ় দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ঘটনাটি ঘটেছে পাশান-বানের লিঙ্ক রোডে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত মহিলার নাম জারলিন ডি’সিলভা। তাঁর অভিযোগ, দুই সন্তান নিয়ে স্কুটার চালিয়ে পাশান-বানের লিঙ্ক রোড দিয়ে যাচ্ছিলেন। সেই সময় স্বপ্নিল কেকরে নামে এক ব্যক্তি তাঁর স্ত্রীকে নিয়ে গাড়িতে করে ওই রাস্তা ধরেই যাচ্ছিলেন। প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিলেন তিনি। জারলিন জানান, তাঁর পিছু পিছু প্রায় ২ কিলোমিটার আসেন কেকরে দম্পতি।

জারলিনের আরও অভিযোগ, গাড়ির গতি দেখে তিনি রাস্তার বাঁ পাশে সরে আসেন। কিন্তু স্বপ্নিল ওভারটেক করে তাঁর স্কুটারের সামনে দাঁড়ান। তার পরই গাড়ি থেকে বেরিয়ে এসে তাঁর চুল ধরে টেনে স্কুটার থেকে নামান। জারলিনের কথায়, “এই দৃশ্য দেখে আমার সন্তানেরা ভয়ে চিৎকার করতে শুরু করে। সন্তানদের সামনেই আমাকে বেধড়ক মারে। ঘুষি মেরে নাক ফাটিয়ে দেয়। তার পর গাড়ি নিয়ে পালিয়ে যায়।” মহিলা জানান, স্বপ্নিল গাড়ি থেকে নেমেই তাঁকে শাসিয়ে বলেন, কেন তাঁকে ওভারটেক করতে দেওয়া হয়নি। কিন্তু তিনি রাস্তার পাশ ধরেই যাচ্ছিলেন বলে দাবি জারলিনের।

Advertisement

এই ঘটনার পর জারলিন তাঁর কাকাকে ফোন করে বিষয়টি জানান। তিনি ঘটনাস্থলে পৌঁছে জারলিনকে নিয়ে থানায় যান। ওই দম্পতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তার পরই গ্রেফতার করা হয় কেকরে দম্পতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement