Hidden Camera in Tenant's Room

মহিলা ভাড়াটের ঘরে গোপন ক্যামেরা, দিল্লিতে বাড়ির মালিকের ছেলেকে গ্রেফতার করল পুলিশ

ওই মহিলা উত্তরপ্রদেশের বাসিন্দা। তিনি দিল্লিতে সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। দিল্লির শকরপুর এলাকায় একটি বাড়িতে একাই ভাড়া থাকতেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৯
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

মহিলা ভাড়াটের ঘরে এবং শৌচাগারে গোপন ক্যামেরা বসানোর অপরাধে দিল্লিতে বাড়িওয়ালার ছেলেকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত যুবকের কাছ থেকে একটি গোপন ক্যামেরা-সহ দু’টি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

এনডিটিভির একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ওই মহিলা উত্তরপ্রদেশের বাসিন্দা। তিনি দিল্লিতে সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। দিল্লির শকরপুর এলাকায় একটি বাড়িতে একাই ভাড়া থাকতেন তিনি। অভিযুক্ত যুবক বাড়ির মালিকের ছেলে। তিনি ওই বাড়িরই উপরের তলায় থাকতেন। ছুটিতে বাড়ি যাওয়ার সময় তাঁদের কাছে চাবি রেখে যেতেন ওই মহিলা। সে সময়ই মহিলার অনুপস্থিতির সুযোগ নিয়ে তাঁর ঘরে গোপন ক্যামেরা বসিয়েছিলেন যুবক।

পুলিশ আধিকারিক অপূর্ব গুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সম্প্রতি ওই মহিলা তাঁর শৌচাগারের বাল্বে একটি গোপন ক্যামেরা খুঁজে পান। এর পরেই পুলিশের দ্বারস্থ হন তিনি। অভিযোগের ভিত্তিতে মহিলার বাড়ি পৌঁছয় পুলিশ। সেখানে তল্লাশি চালিয়ে তাঁর শোবার ঘরের বাল্বে আরও একটি গোপন ক্যামেরার সন্ধান পাওয়া গিয়েছে। এর পরেই সন্দেহভাজন হিসাবে বাড়িওয়ালার ছেলেকে আটক করে পুলিশ।

Advertisement

জেরায় অভিযুক্ত জানিয়েছেন, তিন মাস আগে উত্তরপ্রদেশে নিজের বাড়ি যাওয়ার সময় ভাড়াবাড়ির চাবি তাঁর কাছেই রেখে গিয়েছিলেন ওই মহিলা। সেই সুযোগেই তাঁর ঘরে এবং শৌচাগারে দু’টি গোপন নজরদারি ক্যামেরা বসান অভিযু্ক্ত। মহিলার একান্ত মুহূর্তের দৃশ্য ধরে রাখতে স্থানীয় বাজার থেকে এমন তিনটি ক্যামেরা কিনেছিলেন তিনি। তৃতীয় ক্যামেরাটি তাঁর কাছ থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে দু’টি ল্যাপটপও। ঘটনায় এখনও চলছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement