Coronavirus in India

Coronavirus in India: কোভিড রোগীদের হাসিখুশি রাখতে সুশান্ত সিংহ রাজপুতের ছবির গান চিকিৎসকদের, দেখুন ভিডিয়ো

রোগীদের হাসিখুশি রাখতে গিটার বাজিয়ে ‘কেদারনাথ’ ফিল্মের ‘নমো নমো জি শঙ্করা’ গান জুড়েলেন চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৭:২১
Share:

ছবি: সংগৃহীত।

পিপিই কিটে সর্বাঙ্গ ঢাকা। মুখে আঁটা মাস্ক। তবে স্টেথোস্কোপের বদলে হাতে গিটার। কোভিড হাসপাতালের ঘরে এ ভাবেই দেখা গেল এক দল চিকিৎসক-স্বাস্থ্যকর্মীকে। রোগীদের হাসিখুশি রাখতে গিটার বাজিয়ে ‘কেদারনাথ’ ফিল্মের ‘নমো নমো জি শঙ্করা’ গান জুড়েছেন তাঁরা। সম্প্রতি নেটমাধ্যমে এ ভিডিয়োই ভাইরাল হয়েছে।

Advertisement

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাসপাতালের ঘরে কোভিড রোগীদের মাঝে গিটার বাজিয়ে গান গাইছেন ২ জন। স্বাস্থ্যকর্মীরাও তাঁদের আশপাশে জড়ো হয়েছেন। আর হাসপাতালের বেডে শুয়েই গানের তালে তাল মেলাচ্ছেন রোগীরা। কয়েক জন তো আবার বেডের মধ্যেই নাচের ভঙ্গি করছেন। এ ভাবেই যেন কোভিডের যন্ত্রণা থেকে স্বস্তি খুঁজে নিচ্ছেন রোগীরা। গোটা ছবিটা মুঠোফোনে বন্দি করতে ব্যস্ত জনা কয়েক স্বাস্থ্যকর্মী।

প্রয়াত সুশান্ত সিংহ রাজপুত এবং সারা আলি খান অভিনীত ফিল্মটির ওই গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। সুর দিয়েছেন অমিত ত্রিবেদী। করোনা পরিস্থিতিতে চারপাশে মৃত্যুমিছিলের আতঙ্কের মাঝে এই ভিডিয়োতে মজে নেটাগরিকেরা। অমিত নিজেও তাঁর টুইটার হ্যান্ডলে এ ভিডিয়ো শেয়ার করেছেন। সঙ্গে কোভিডে আক্রান্তদের সুস্থতা কামনা করে লিখেছেন, ‘সকলের দ্রুত সুস্থতা প্রার্থনা করি। ঈশ্বর মঙ্গল করুন’। অমিতের মতোই ভিডিয়োটা শেয়ার করেছেন সুশান্তের বোন শ্বেতা সিংহ কীর্তি। সঙ্গে তাঁর টুইট, ‘উফ্! গায়ে কাঁটা দিচ্ছে’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement