Petrol Pump

টাকা চাওয়ায় পেট্রল পাম্পের কর্মীকে গাড়ির ধাক্কা, কেরলে গ্রেফতার পুলিশের চালক

পেট্রলের দাম চাওয়ায় পেট্রল পাম্পের কর্মীকে গাড়ির ধাক্কা দিয়ে পালালেন পুলিশের চালক। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন ওই কর্মী। চালককে আটক করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৪:৩৫
Share:

আটক করা সেই গাড়ি। ছবি: এক্স।

টাকা চাওয়ায় পেট্রল পাম্পের কর্মীকে ধাক্কা মেরে তাঁকে বনেটে বসিয়েই পালাল পুলিশের গাড়ি! কিছু দূর গিয়ে ছিটকে পড়েন ওই কর্মী। সোমবার গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। ওই চালককে সাসপেন্ড করে তাঁর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ১০৯ (খুনের চেষ্টা) ধারায় মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

রবিরার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কেরলের কান্নুরে। ধৃতের নাম সন্তোষ কুমার। পুলিশের গাড়িচালক তিনি। সম্প্রতি ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, গাড়ির সামনে দাঁড়িয়ে থাকা অবস্থাতেই পেট্রল পাম্পের এক কর্মীকে ধাক্কা মেরে গাড়ি ছুটিয়ে দিচ্ছেন চালক। সামনে থাকা ওই ব্যক্তিকে নিয়েই চলতে শুরু করে দেয় গাড়িটি।

আহত ব্যক্তির নাম অনিল। তিনি জানিয়েছেন, ওই গাড়িচালক পেট্রলের দাম না দিয়েই চলে যাচ্ছিলেন। তখনই অনিলের সঙ্গে ওই গাড়িচালকের বচসা শুরু হয়। গাড়ির ঠিক সামনেই দাঁড়িয়ে ছিলেন অনিল। আচমকা গাড়িতে স্টার্ট দেন চালক। সামনে থাকা অনিলকে নিয়েই চলতে শুরু করে গাড়িটি। প্রথমে গাড়ির বনেট আঁকড়ে থাকার চেষ্টা করলেও কিছু দূর গিয়ে ছিটকে পড়ে যান তিনি। ঘটনায় হাতে চোট লেগেছে তাঁর।

Advertisement

‘খুনের চেষ্টা’ ছাড়াও স্থানীয় থানায় ওই চালকের বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। কান্নুরের পুলিশ কমিশনার অজিত কুমার জানিয়েছেন, চাকরি থেকেও বরখাস্ত করা হয়েছে ওই কর্মীকে। শীঘ্রই তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement