Crime

ফোনে অন্য কাউকে মেসেজ! চরিত্র নিয়ে সন্দেহের জেরে মাকে খুন করল কিশোর

ঘটনাটি মহারাষ্ট্রের পালঘরের। মায়ের চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল ১৭ বছরের এক কিশোর। তার জেরেই সে তার মাকে খুন করে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১১:২৯
Share:

—প্রতীকী চিত্র।

মোবাইল ফোনে অন্য কাউকে মেসেজ করছিলেন মা। যা দেখে রেগে গিয়ে মাকে কুঠার দিয়ে মেরে খুন করল কিশোর। এই অভিযোগ উঠেছে মহারাষ্ট্রের পালঘরে। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে প্যারোলে এলাকার ঘটনা। মায়ের চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল ১৭ বছরের এক কিশোর। তার জেরেই সে তার মাকে খুন করে বলে প্রাথমিক তদন্তে অনুমান তদন্তকারীদের। পুলিশ আরও জানিয়েছে, ফোনে অন্য কাউকে মেসেজ করা নিয়ে প্রায়শই মা এবং পুত্রের মধ্যে ঝামেলা হত।

গত রবিবার রাতে নৈশভোজ সারছিল কিশোর। সেই সময় তার মা ফোনে মেসেজ করতে ব্যস্ত ছিলেন। এটা দেখেই রেগে গিয়ে কুঠার দিয়ে মাকে মারে ওই কিশোর। সেই সময় বাড়িতে আর কেউ ছিলেন না। পরে ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যান তাঁর পরিজনেরা। হাসপাতালে মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement

ঘটনার পর থেকেই পলাতক ওই কিশোর। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement