Lal Krishna Advani Health Update

লালকৃষ্ণ আডবাণী ছাড়া পেলেন হাসপাতাল থেকে, চিকিৎসকেরা জানালেন তাঁর অবস্থা স্থিতিশীল

বুধবার রাতে আডবাণীকে দিল্লির ওই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে তাঁর অবস্থা স্থিতিশীল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ২১:৩৪
Share:

লালকৃষ্ণ আডবাণী। —ফাইল চিত্র।

প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণী হাসপাতাল থেকে ছাড়া পেলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির অ্যাপোলো হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

Advertisement

বুধবার রাতে তাঁকে দিল্লির ওই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে তাঁর অবস্থা স্থিতিশীল। তাঁকে পর্যবেক্ষণে রাখছেন চিকিৎসকেরা। নিউরোলজি বিভাগের চিকিৎসক বিনীত সুরির তত্ত্বাবধানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

প্রাক্তন উপপ্রধানমন্ত্রী নবতিপর আডবাণী গত সোমবারই এমস থেকে বাড়ি ফিরেছিলেন। তার পরই বুধবার তাঁকে ফের ভর্তি করানো হয়েছিল রাজধানীর অ্যাপোলো হাসপাতালে। সে দিন রাত ৯টা নাগাদ তাঁকে কন্যা প্রতিভা হাসপাতালে ভর্তি করান।

Advertisement

অবিভক্ত ভারতের করাচিতে ১৯২৭ সালে তাঁর জন্ম। রাজনৈতিক জীবন শুরু রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের হাত ধরে। ধীরে ধীরে ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেন। ২০০২-২০০৪ সালে বাজপেয়ী মন্ত্রিসভার উপপ্রধানমন্ত্রী ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement