Car Drowned in Haryana

জলমগ্ন আন্ডারপাস পেরোতে গিয়ে বিপত্তি, হরিয়ানায় গাড়ি-সহ ডুবে মৃত্যু হল ব্যাঙ্ককর্তা এবং তাঁর সঙ্গীর

ফরিদাবাদের একটি আন্ডারপাসেও বিপুল পরিমাণ জল জমেছিল। সেই আন্ডারপাস ঝুঁকি নিয়ে পেরোতে গিয়েই গর্তে পড়ে গাড়িটি আটকে যায়। বৃষ্টির জেরে জলস্তর বাড়ছিল ক্রমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৩:০২
Share:

গাড়িটিকে উদ্ধার করছে পুলিশ। ছবি: সংগৃহীত।

জলমগ্ন আন্ডারপাস দিয়ে গাড়ি নিয়ে যেতে গিয়ে ডুবে মৃত্যু হল এক নামী বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার এবং তাঁর সঙ্গী কোষাধ্যক্ষের। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে। গত কয়েক দিন ধরেই দিল্লি এবং এনসিআরে ভারী বৃষ্টি হচ্ছে। আর সেই বৃষ্টির জেরে জলমগ্ন হয়ে পড়েছে বহু রাস্তা।

Advertisement

ফরিদাবাদের একটি আন্ডারপাসেও বিপুল পরিমাণ জল জমেছিল। সেই আন্ডারপাস ঝুঁকি নিয়ে পেরোতে গিয়েই গর্তে পড়ে গাড়িটি আটকে যায়। বৃষ্টির জেরে জলস্তর বাড়ছিল ক্রমে। গাড়ি থেকে ব্যাঙ্ককর্তা এবং তাঁর সঙ্গী বেরিয়ে আসেন। কিন্তু জলের পরিমাণ বেশি থাকায় তাঁরা নিজেদের সামাল দিতে পারেননি। সেই সময় কাছেপিঠে কোনও লোকজনও ছিল না। ফলে কারও সাহায্যও মেলেনি। জলে ডুবে মৃত্যু হয় দু’জনেরই।

পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন, পুণ্যশ্রেয় শর্মা এবং বিরাজ দ্বিবেদী। তাঁরা শুক্রবার সন্ধ্যায় একসঙ্গে একটি গাড়িতে করে ফরিদাবাদে ফিরছিলেন। পুরনো ফরিদাবাদের কাছে একটি আন্ডারপাসে জল জমে থাকতে দেখেন তাঁরা। কিন্তু কতটা জল রয়েছে তা আন্দাজ করতে পারেননি। ফলে গাড়ি নিয়ে আন্ডারপাস পেরোনোর চেষ্টা করতে গিয়েই বিপদের মুখে পড়েন। গাড়িটি ডুবতে শুরু করলে ব্যাঙ্ককর্তা এবং তাঁর সঙ্গী বেরিয়ে আসেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। গাড়িটি তো ডুবে গিয়েছিল, তাঁরা দু’জনেও সাঁতরে নিরাপদ জায়গায় আসার চেষ্টা করেও পারেননি। ফলে ডুবে মৃত্যু হয়। পরে পুলিশ গিয়ে দু’জনের দেহ উদ্ধার করে। শুক্রবারই পুণ্যশ্রেয়র দেহ উদ্ধার হয়। শনিবার সকালে তাঁর সঙ্গীর দেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement