AAP Leader

পঞ্জাবের আপ কৃষক নেতাকে লক্ষ্য করে পর পর গুলি, রাস্তাতেই মৃত্যু! খুনের তদন্ত শুরু পুলিশের

সোমবার সন্ধ্যায় খামারবাড়ি থেকে ফিরছিলেন তারলোচন। ফেরার পথেই আততায়ীদের হামলার মুখে পড়েন তিনি। তাঁকে লক্ষ্য করে পর পর গুলি চালায় তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৬
Share:

আপ কৃষক নেতা তারলোচন সিংহ। ছবি: সংগৃহীত।

খামারবাড়ি থেকে কাজ সেরে নিজের বাড়ি ফিরছিলেন। সে সময় আচমকাই দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা হয়ে গেলেন পঞ্জাবের আম আদমি পার্টির (আপ) কৃষক নেতা। তবে কে বা কারা হামলা চালিয়েছেন, তা এখন স্পষ্ট নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় পঞ্জাবের খান্না এলাকায় কৃষক নেতা তারলোচন সিংহকে রাস্তার ধারে পড়ে থাকতে দেখা যায়। তিনি ইকোতাহা গ্রামের বাসিন্দা। সন্ধ্যায় খামারবাড়ি থেকে ফিরছিলেন তারলোচন। ফেরার পথে আততায়ীদের হামলার মুখে পড়েন তিনি। তাঁকে লক্ষ্য করে পর পর গুলি চালায় তারা। মাটিতে লুটিয়ে পড়েন ওই কৃষক নেতা।

গুলির শব্দ শুনে ছুটে আসেন তারলোচনের ছেলে হরপ্রীত সিংহ। বাবাকে ওই অবস্থায় দেখে ভয় পেয়ে যান তিনি। চিৎকার করে স্থানীয়দের ডাকেন। সকলে মিলে তারলোচনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি। হরপ্রীতের অভিযোগ, শত্রুতা থেকেই তাঁর বাবাকে খুন করা হয়েছে। তবে এই হামলার ঘটনার নেপথ্যে কারা জড়িত, তা এখনও জানা যায়নি।

Advertisement

পুলিশ সুপার সৌরভ জিন্দল জানিয়েছেন, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনার নেপথ্যে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের দ্রুত ধরা হবে বলেও আশ্বাস দেন পুলিশ সুপার। কৃষক নেতা খুনে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পুলিশ মঙ্গলবার সকাল থেকেই গ্রামে রুটমার্চ করছে। নিরাপত্তাও বৃদ্ধি করা হয়েছে বলে খবর। তারলোচনের খুনের ঘটনায় এখনও পর্যন্ত আপের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement