Death

বাইকে চেপে এসে ২৫ বছরের যুবককে গুলি করে খুন করলেন ডেলিভারি এজেন্টের পোশাক পরা দু’জন

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, নিহত যুবকের পিছনে বাইকে চেপে ধাওয়া করেছেন দু’জন। তার পর গুলি ছুড়ছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম অনুজ সিংহ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ২২:২৯
Share:

—প্রতীকী চিত্র।

২৫ বছরের যুবককে গুলি করে খুনের অভিযোগ গুরুগ্রামে। পুলিশ জানিয়েছে, বাইকে চেপে এসে দু’জন গুলি চালিয়েছেন। তাঁরা ফুড ডেলিভারি এজেন্টের পোশাক পরেছিলেন। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। এফআইআর দায়ের করা হয়েছে। তদন্ত করছে পুলিশ।

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, নিহত যুবকের পিছনে বাইকে চেপে ধাওয়া করেছেন দু’জন। তার পর গুলি ছুড়ছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম অনুজ সিংহ। কাদারপুর গ্রামের বাসিন্দা। একটি মদের দোকানে তিনি বাউন্সারের কাজ করতেন। শুক্রবার রাতে গুরুগ্রামের উল্লাওয়াস গ্রামের বাজার এলাকায় ছিলেন তিনি। তখনই তাঁকে লক্ষ্য করে পাঁচটি গুলি ছোড়া হয়। তার পর দু’জন ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

অনুজকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ডিসিপি (দক্ষিণ) সিদ্ধান্ত জৈন জানান, খুনের নেপথ্যে কারণ এখনও স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে, পুরনো কোনও ‘শত্রুতার জেরে’ খুন করা হয়েছে অনুজকে। তাঁর বিরুদ্ধে তোলাবাজি-সহ তিনটি মামলা দায়ের হয়েছিল। অভিযুক্তদের ধরার জন্য বিশেষ দল গঠন করা হয়েছে।

Advertisement

অনুজের বাবা রণবীর সিংহ জানিয়েছেন, এইচবিআর বাজার এলাকায় গাড়িতে বসেছিলেন অনুজ। তাঁর কাকা ফল কিনতে গেছিলেন। বাইকে চেপে এসে দু’জন গাড়ি লক্ষ্য করে গুলি চালান। গাড়ি থেকে নেমে আসেন অনুজ। তখন তাঁকে লক্ষ্য করে গুলি চালাতে থাকেন অভিযুক্তেরা। এর পর অনুজ ছুটতে শুরু করেন। ধাওয়া করে গুলি ছুড়তে থাকেন অভিযুক্তেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement