Pune

তার চুরি করতে গিয়ে মৃত্যু! কাউকে না জানিয়ে ‘বন্ধু’রাই জঙ্গলে পুঁতে দিল দেহ, গ্রেফতার ২

দিন কয়েক পেরিয়ে গেলেও যুবক ঘরে না ফেরায় তাঁর পরিজনরা খোঁজাখুঁজি শুরু করে। শেষমেশ থানায় নিখোঁজ ডায়েরি করেন তাঁরা। এর পরেই প্রকাশ্যে এসেছে ঘটনার কথা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১১:৪৩
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

তিন বন্ধু মিলে গিয়েছিলেন হাই ভোল্টেজ বিদ্যুতের টাওয়ার থেকে তার চুরি করতে। তখনই প্রায় ১০০ ফুট উঁচু টাওয়ার থেকে পড়ে যান তাঁদের এক জন। ভয়ে কাউকে না জানিয়ে বন্ধুর মৃতদেহ মাটিতে পুঁতে দিয়ে বাড়ি ফিরে যান বাকি দুই যুবক! ঘটনার প্রায় এক মাস পর দুই যুবককে আটক করেছে পুলিশ। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুণে জেলায়।

Advertisement

মঙ্গলবার পুলিশের এক আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মৃতের নাম বাসবরাজ মাংরুলে (২২)। পুণের সিংহগড় রোড এলাকার বাসিন্দা তিনি। ঘটনায় জড়িত তাঁর দুই বন্ধু সৌরভ রেনুসে এবং রূপেশ ইয়েনপুরেকে আটক করা হয়েছে।

অভিযোগ, গত ১৩ জুলাই তিন বন্ধু গ্রামের কাছে অবস্থিত একটি বৈদ্যুতিক খুঁটি থেকে তার চুরি করতে গিয়েছিলেন। তখনই উঁচু টাওয়ার থেকে পড়ে মৃত্যু হয় বাসবের। ভয়ে কাউকে কিছু না জানিয়ে বাকি দুই যুবক মিলে পাশের জঙ্গলে তাঁর দেহ পুঁতে দেন বলে অভিযোগ।

Advertisement

দিন কয়েক পেরিয়ে গেলেও বাসব ঘরে না ফেরায় তাঁর পরিবারের লোক এর পর খোঁজাখুঁজি শুরু করেন। শেষমেশ সিংহগড় থানায় বাসবের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন তাঁরা। তদন্তে নেমে ঘটনার দিন উপস্থিত দুই যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এর পরেই প্রকাশ্যে এসেছে তাঁদের কৃতকর্মের কথা। জঙ্গল থেকে মৃত যুবকের দেহটিও উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement