Venus

জন্মছকের শুক্র গ্রহকে শক্তিশালী করতে চান? একটি সহজ টোটকা মেনে চলুন

অনেকের জন্মছকে শুক্র গ্রহ খারাপ অবস্থায় থাকে, সেই ক্ষেত্রে যদি একটি সহজ টোটকা মেনে চলা যায়, তা হলে উপকার পাবেন।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ০৬:৫৪
Share:

—প্রতীকী ছবি।

আমাদের জন্মছকে ন’টা গ্রহ রয়েছে, তার মধ্যে কোনও গ্রহ ভাল অবস্থায় থাকে আবার কোনও গ্রহ জীবনের উপর খারাপ প্রভাব আনে। তবে যে কোনও গ্রহের খারাপ প্রভাব থেকে বাঁচতে জ্যোতিষশাস্ত্রে বিশেষ কিছু টোটকার কথা বলা হয়েছে। জ্যোতিষশাস্ত্র মতে যদি এই টোটকাগুলো মেনে চলা যায় তা হলে জীবনে নানা প্রকার সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। অনেকের জন্মছকে শুক্র গ্রহ খারাপ অবস্থায় থাকে, সেই ক্ষেত্রে যদি একটি সহজ টোটকা মেনে চলা যায়, তা হলে উপকার পাবেন।

Advertisement

শুক্র গ্রহ উন্নত করার টোটকা

অনেক সময় দেখা যায় আমাদের বাড়ির বৌয়েরা বেশি সাজগোজ না করে, যেমন-তেমন ভাবে বাড়িতে থেকে যায়। তাঁরা হয়তো ভাবেন বাড়িতে থেকে আবার সাজগোজের প্রয়োজন কী? আবার হয়তো কেউ কেউ মনে ভাবেন যাঁরা এমনিতেই সুন্দর তাঁদের আবার সাজের কী প্রয়োজন। এই ভাবনাটাই ভুল, কারণ বাড়ির বৌদের লক্ষ্মীর সঙ্গে তুলনা করা হয়। তাই যে বাড়ির বৌয়েরা সুন্দর করে সাজগোজ করে থাকে, সেই বাড়িতে একটা লক্ষ্মীশ্রী দেখা যায়। তাই বাড়ির বৌদের অবশ্যই নিজের সাধ্যমতো সাজগোজ করে থাকা উচিত।

Advertisement

এর ফলাফল

বাড়ির বৌ সাজগোজ করে থাকলে শুক্র গ্রহ উন্নত হয় এবং বাড়িতে লক্ষ্মীশ্রী বজায় থাকে। অনেকে আছেন যারা সাজগোজ করতে খুব একটা পছন্দ করেন না, সেই ক্ষেত্রে অন্তত সকালবেলা ঘুম থেকে উঠেই বাসি পোশাক বদলে ফেলে পরিষ্কার-পরিচ্ছন্ন হয়ে থাকাটা খুবই প্রয়োজন। এর ফলে সংসারে সুখ-সমৃদ্ধি বজায় থাকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement