ডিসেম্বরে মহিলাদের দ্বারা উপকৃত হওয়ারর সম্ভাবনা ধনু রাশির

ধনু রাশিচক্রের নবম রাশি। রাশি অধিপতি বৃহস্পতি অবস্থান করছে মকর (দ্বিতীয়) রাশিতে। সহাবস্থান করছে শনি। মীন (চতুর্থ) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে নিজ রাশি মেষে গমন করবে। বৃষ (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে রাহু।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ০০:০৪
Share:

ধনু রাশিচক্রের নবম রাশি। রাশি অধিপতি বৃহস্পতি অবস্থান করছে মকর (দ্বিতীয়) রাশিতে। সহাবস্থান করছে শনি। মীন (চতুর্থ) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে নিজ রাশি মেষে গমন করবে। বৃষ (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে রাহু। তুলা (একাদশ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শুক্র। আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (দ্বাদশ) রাশিতে একসঙ্গে অবস্থান করছে কেতু, রবি এবং বুধ। রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর পরবর্তী রাশিতে গমন করবে।

Advertisement

রাশি অধিপতির দ্বিতীয় স্থানে নীচস্ত অবস্থান হলেও উচ্চস্থ শনির সঙ্গে অবস্থানে মধ্যম ফল পাওয়া যাবে কর্মশক্তি এবং উদ্দীপনার ক্ষেত্রে।

দ্বিতীয় রাশি অধিপতির স্বক্ষেত্রে অবস্থান এবং দ্বিতীয় রাশিতে বৃহস্পতির অবস্থান শুভ ধনস্থানের ক্ষেত্রে। স্থাবর সম্পত্তি, চিকিৎসা সংক্রান্ত, রাসায়নিক, পড়াশোনা, সোনা ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশির অধিপতির অবস্থান এবং চতুর্থ রাশিতে মঙ্গলের অবস্থানে মধ্যম ফল আশা করা যায় জমি এবং বাড়ির ক্ষেত্রে। মধ্যম ফল মাতৃসুখের এবং যানবাহন সংক্রান্ত ক্ষেত্রে। বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী মায়ের স্বাস্থ্যের প্রতি।

পঞ্চম রাশি অধিপতির চতুর্থে অবস্থানে শুভ ফল আশা করা যায় সন্তান সুখের ক্ষেত্রে। শুভ পড়াশোনার ক্ষেত্রে। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্র।

আরও পড়ুন: বিলাসিতার কারণে ডিসেম্বরে বৃশ্চিক রাশির ব্যয় বৃদ্ধির সম্ভাবনা

ষষ্ঠ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং ষষ্ঠ রাশিতে রাহুর অবস্থান শুভ শত্রু, রোগ, ঋণ সংক্রান্ত বিষয়ে। পরিশ্রান্ত হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

সপ্তম রাশির অধিপতির দ্বাদশে রবি এবং কেতুর সঙ্গে অবস্থান ও সপ্তম রাশির সঙ্গে মঙ্গলের দৃষ্টি সম্পর্কে মধ্যম ফল আশা করা যায় দাম্পত্য সুখের ক্ষেত্রে। রাগ, উত্তেজনা, দাম্পত্য সুখ বিঘ্ন হওয়ার কারণ হতে পারে।

নবম বা ভাগ্য ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। আগামী ১৫ ডিসেম্বরের পর শুভ পরিবর্তনের ইঙ্গিত রয়েছে।

দশম রাশি অধিপতির দ্বাদশে কেতু এবং রবির সঙ্গে সহাবস্থান দশম রাশির সঙ্গে মঙ্গল এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক শুভ ফল আশা করা যায় দশম বা কর্মক্ষেত্রে।

একাদশ রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান শুভ লাভ বা আয়ের ক্ষেত্রে। মহিলাদের দ্বারা উপকৃত বা লাভের সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement