Dev

লম্বা চুলে অনুরাগিনীদের মন জয় দেবের, নয়া ‘লুক’! না কি বড় পর্দায় ‘রঘু ডাকাত’ ফিরছে?

হঠাৎ চুলের ছাঁদ বদল? এমনিই? গুঞ্জন, দেব নাকি ‘রঘু ডাকাত’ রূপে ধরা দিতে চলেছেন। শুটের কারণেই তাঁর লম্বা চুল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৮:৪৫
Share:

দেব। ছবি: সংগৃহীত।

২০২৪-এর লোকসভা প্রচারে দেব অধিকারী একাই একশো! রোদ আটকাতে চোখে টিন্ট গ্লাস। গলায় রকমারি উত্তরীয়। আর একমাথা কাঁধছোঁয়া এলোমেলো চুল। হাওয়ার দাপটে যখন-তখন অবাধ্য। ভোটপ্রচারে গিয়ে সেই চুলেই মেয়েদের মুগ্ধতা আর গোলাপ ফুল!

Advertisement

ঘাটাল হয়ে মেদিনীপুর ছুঁয়ে বাংলার সর্বত্র তিনি। তাঁর উপস্থিতি তো বটেই, চুলও চর্চায়। সুন্দরীরা মুগ্ধ হলেও টলিউড প্রশ্ন তুলেছে, হঠাৎ চুলের ছাঁদ বদল? এমনি? তখনই ফাঁস, দেব খুব শিগগিরি নাকি ‘রঘু ডাকাত’ রূপে ধরা দিতে চলেছেন। তার জন্যই নাকি লম্বা চুল। ১৪ জুন নির্বাচন শেষ। তার পরেই নাকি ফ্লোরে যাবে বহুপ্রতীক্ষিত এই ছবি।

একটা সময় রঘু ডাকাতের দাপটে বাংলায় বাঘে-গরুতে একসঙ্গে জল খেত। বাস্তবে কেমন ছিলেন এই কুখ্যাত ডাকাত? কোনও দিন তাঁকে পর্দায় ধরলে কেমন হবে? এই ভাবনা থেকেই সম্ভবত ধ্রুব বন্দ্যোপাধ্যায় ‘রঘু ডাকাত’কে রুপোলি পর্দায় আনছেন। সেই খবরও প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। প্রযোজনায় এসভিএফ সংস্থা।

Advertisement

তার পর সব চুপচাপ। স্বাভাবিক ভাবেই কৌতূহল বাড়ছিল টলিউডের অন্দরে। ছবি নিয়ে প্রশ্ন ছিল দেবের অনুরাগীদেরও। সেই ছবি ঘিরে আবারও নতুন খবর আনন্দবাজার অনলাইনের পাতাতেই। জানা গিয়েছে, নভেম্বর থেকে শুট শুরু। আরও চমক, এসভিএফ-এর সঙ্গে নাকি ছবির সহ-প্রযোজনা করবেন দেব স্বয়ং!

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement