Kiara Advani

পার্টিতে গিয়েই কর্ণ জোহরের ছবির প্রস্তাব পেয়েছিলাম: কিয়ারা আডবাণী

পরিণীতি চোপড়ার বক্তব্যের বিরোধিতা করে কর্ণ জোহর বলেন, “আমি কখনও পার্টিতে গিয়ে কাউকে ছবির জন্য বলেছি বলে তো মনে পড়ে না।”

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৮:৩৩
Share:

(বাঁ দিকে) কিয়ারা আডবাণী। কর্ণ জোহর (ডান দিকে)।। ছবি: সংগৃহীত।

কর্ণ জোহরের কথা ভুল প্রমাণ করলেন কিয়ারা আডবাণী! পরিণীতি চোপড়ার একটি বক্তব্যকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বলিউডের অন্দরে পক্ষপাত ও স্বজনপোষণের উপর নির্ভর করে ছবিতে চরিত্র দেওয়া হয়। বিভিন্ন পার্টিতে ছবিতে অভিনয়ের সুযোগ দেওয়া হয়। পরিণীতির এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে মুখ খোলেন কর্ণ জোহর।

Advertisement

রাজকুমার রাও এবং জাহ্নবী কপূরের সঙ্গে একটি আলোচনায় পরিণীতির নাম উল্লেখ না করে কর্ণ জানান, কিছু প্রতিষ্ঠিত অভিনেতা-অভিনেত্রীরাও স্বজনপোষণের মতো শব্দবন্ধনী ব্যবহার করেন। তাঁরা দাবি করেন, পার্টিতে কাজের ছবির সুযোগ দেওয়া হয়। কর্ণ বলেন, “আমি কখনও পার্টিতে গিয়ে কাউকে ছবির জন্য বলেছি বলে তো মনে পড়ে না।”

এই ঘটনার পরে কিয়ারা আডবাণীর একটি পুরনো ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেই ভিডিয়োতে তিনি বলেছেন, একটি পার্টিতে কর্ণ জোহর ‘লাস্ট স্টোরিজ়’ ছবির প্রস্তাব দিয়েছিলেন অভিনেত্রীকে। কিয়ারা জানান, কর্ণকে প্রায়শই স্বজনপোষণ নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু তাঁর ক্ষেত্রে এই ধরনের ঘটনা ঘটেনি। অভিনেত্রী তাঁর টিমকে বার বার বলেছিলেন কর্ণ জোহরের সঙ্গে যেন যোগাযোগ করা হয়। অডিশনের ব্যবস্থা করা হয়। কিন্তু কথা কানে তোলেননি ম্যানেজার। এর পরে কর্ণ নিজে উদ্যোগী হয়ে কিয়ারাকে কাস্ট করেন। স্রেফ একটি পার্টিতে গিয়ে ছবির সুযোগ পেয়েছেন, তাই পরিচালকের উদ্দেশে কৃতজ্ঞতাও জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

অন্য দিকে পরিণীতি চোপড়া জানিয়েছিলেন, তিনি নৈশ পার্টি, প্রচারমূলক জমায়েতে অংশ নেন না। মূলত এই জায়গাগুলিতেই ছবি সংক্রান্ত কথাবার্তা হয়ে থাকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে একই কথা বলেছেন অদিতি রাও হায়দরি। ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের উপস্থিতিকে সমর্থন জানিয়ে তিনি বলেছেন, “যোগ্যতা থাকলেও বাকি অভিনেতা-অভিনেত্রীরা ন্যায্য সুযোগ পান না।”

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement