সলমনের লিপে গান গাইতে ‘না’ বলেছিলেন অরিজিত্!

সলমনের সঙ্গে ঝামেলায় জড়িয়ে খবরের শিরোনামে উঠেছে অরিজিত্ সিংহের নাম। তবে গায়ক অরিজিতের জনপ্রিয়তাও তো কিছু কম নয়! তাই এই দু’জনের কোনও এক অজানা কারণে ‘বিরোধ’ নিয়ে জোর জল্পনা চলছে বি-টাউনে। সম্প্রতি ‘সুলতান’-এর প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হন সলমন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জুন ২০১৬ ১৭:৪৪
Share:

সলমনের সঙ্গে ঝামেলায় জড়িয়ে খবরের শিরোনামে উঠেছে অরিজিত্ সিংহের নাম। তবে গায়ক অরিজিতের জনপ্রিয়তাও তো কিছু কম নয়! তাই এই দু’জনের কোনও এক অজানা কারণে ‘বিরোধ’ নিয়ে জোর জল্পনা চলছে বি-টাউনে। সম্প্রতি ‘সুলতান’-এর প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হন সলমন। সেখানে তাঁর সঙ্গে অরিজিত্ সিংহের বিরোধের কারণ জানতে চান সাংবাদিকরা। উত্তরে সলমন বলেন, “কোন গায়কের গাওয়া কোন গানটি ছবির জন্য সেরা হবে তা ঠিক করেন ছবির পরিচালক এবং প্রযোজক। ছবিতে আমার ভয়েস ট্র্যাকও বাদ গিয়েছে। এতে মন খারাপ করার বা কষ্ট পাওয়ার কী আছে!”

Advertisement

তা হলে অরিজিৎ ফেসবুকে ক্ষমা চাইলেন কেন!

এর উত্তরে সাংবাদিকদের সল্লু বলেন, “এমন একদিন আসবে যখন কোনও গায়ক বলবে ‘আমি ওঁর জন্য গান গাইব না’ আর অন্য জন বলবেন, ‘আরে প্লিজ গেয়ে দাও আমার জন্য। আমি দুঃখিত।’ যখন এমন কোনও স্মার্ট মন্তব্য বা পোস্ট দেখবেন, তখন আগে জানার চেষ্টা করবেন এই পোস্টের পেছনে আসল উদ্দেশ্যটা কী!”

Advertisement

অরিজিৎ ফেসবুকে ক্ষমা চাইলেন কেন তার উত্তর সোজাসুজি না দিয়ে এমন ভনিতা করলেন কেন সলমন! তা হলে কি কখনও সলমনের জন্য গান গাইতে অস্বীকার করেছিলেন অরিজিত্! না হলে হঠাত্ এমন একটা ভনিতা করলেন কেন সুলতান? সলমনের এই নতুন মন্তব্যে যে তাঁর এবং অরিজিতের ঝামেলা নিয়ে নতুন একটা জল্পনা উষ্কে দিল তাতে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন, অরিজিত্ সিংহ... সেটা আবার কে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement