Rupam-Vikram

রূপম ইসলামের সঙ্গে তাল মিলিয়ে গাইলেন বিক্রম! অরিন্দমের ‘দুর্গাপুর’-এ তিনিই গায়ক-নায়ক?

অরিন্দম ভট্টাচার্যের আগামী ছবি ‘দুর্গাপুর’-এ কি রূপম ইসলাম-বিক্রম চট্টোপাধ্যায়কে একসঙ্গে গাইতে দেখবেন এবং শুনবেন দর্শক-শ্রোতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ২১:১১
Share:

রূপম ইসলাম, বিক্রম চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

গান তিনি মন্দ গান না। ছোট পর্দা, বড় পর্দা, সিরিজ় মিলিয়ে একাধিক মাধ্যমে তিনি গায়কের ভূমিকায় নিখুঁত অভিনয় করেছেন। এ বার কি অভিনয়ের পাশাপাশি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন বিক্রম চট্টোপাধ্যায়? ভাইরাল একটি ছবিতে তারই আভাস মিলেছে। ছবি অনুযায়ী, রূপম ইসলামের সঙ্গে নায়ককে গাইতে দেখা গিয়েছে। তার পর থেকেই জোর গুঞ্জন, অরিন্দম ভট্টাচার্যের ‘দুর্গাপুর’ ছবিতে বিক্রম নাকি গায়ক-নায়ক!

Advertisement

সত্যি নাকি? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে বিক্রমের থেকে জানতে চেয়েছিল। নায়কের কথায়, “গান একটু আধটু গাইতে পারি। তা বলে ছবিতে গাওয়ার মতো দক্ষতা আমার নেই।” আরও যোগ করেছেন, শুক্রবার ‘দুর্গাপুর’ ছবির একটি প্রচার ভিডিয়ো শুটিং করলেন তিনি। সেখানে 'সায়ানাইড' গানটি গেয়েছেন ‘ফসিলস’-এর স্রষ্টা। তিনি শুধুই ঠোঁট মিলিয়েছেন। দাবি, “যত বার ডান দিক ফিরেছি তত বার গায়ে কাঁটা দিয়েছে! আমার পাশে রূপম স্বয়ং। যাঁর গান শুনে বড় হয়েছি।” বলতে বলতে বিক্রম স্মৃতিমেদুর। মন করেছেন, তাঁর ‘পারিয়া’ ছবির শীর্ষসঙ্গীত গেয়েছিলেন সোনু নিগম। তিনি ভাগ্যবান বলেই তাঁর ছবিতে তাঁর প্রিয় গায়কেরা গাইছেন।

ছবিতে কি দু’জনকেই দেখা যাবে? পরিচালক অরিন্দম জানিয়েছেন, একেবারেই না। গানটি শুধুই ছবির প্রচারে ব্যবহার করা হবে। রূপমের গাওয়া গানটি লিখেছে, সুর দিয়েছে ‘ত্রি মিউজ়িক’। ওঁর মতো একজন গায়কের গানের সঙ্গে ঠোঁট মেলাতে হচ্ছে। বিক্রম নিশ্চয়ই আগাম প্রস্তুতি নিয়েছিলেন? এ বার সামান্য আত্মবিশ্বাসী অভিনেতা। বললেন, “সিরিজ় ‘তানসেনের তারপুরা’ বা ধারাবাহিক ‘ফাগুন বৌ’-তে আমি কিন্তু গায়কের ভূমিকায় অভিনয় করেছি। ফলে, ঠোঁট মেলানো বিষয়টিতে আমি রপ্ত।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement