Swastika Dutta

গায়েহলুদের আসরে হঠাৎই প্রাক্তন প্রেমিকের প্রবেশ! পর্দায় ধরা পড়ল স্বস্তিকা-জনের রসায়ন

সোমবার মুক্তি পেল এই মিউজ়িক ভিডিয়ো। আজকের দিনটিকেই কেন মুক্তির জন্য বেছে নেওয়া হল? প্রশ্নের উত্তরে কী বললেন স্বস্তিকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৬:০৩
Share:

জন ও স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

পরনে হলুদ শাড়ি। খোঁপায় জড়ানো জুঁই ফুলের মালা। কানে, গলায় ফুলেল গহনা। বোঝাই যাচ্ছে, গায়েহলুদের সাজ। সেই গায়েহলুদের আসরে হঠাৎ হাজির প্রাক্তন প্রেমিক। তার পরেই অঘটন। অভিনেত্রী স্বস্তিকা দত্তের নতুন মিউজ়িক ভিডিয়োয় ধরা পড়ল এমনই দৃশ্য।

Advertisement

‘সাওয়ারে’ নামের এই মিউজ়িক ভিডিয়োয় দেখা যায়, সম্পর্কে বিচ্ছেদ হলেও থেকে গিয়েছে প্রেম। পুরনো দিনের কথা ভুলতে পারেনি প্রেমিক। তাই প্রেমিকার বিয়ের দিনেই ঘটে যায় বড় অঘটন। স্বস্তিকার সঙ্গে এই মিউজ়িক ভিডিয়োয় জুটি বেঁধেছেন অভিনেতা জন। তাঁদের রসায়নও ইতিমধ্যেই নজর কেড়েছে নেটাগরিকের।

আনন্দবাজার অনলাইনকে অবশ্য স্বস্তিকা বলেছেন, “এখনও নিজেরই দেখা হয়নি মিউজ়িক ভিডিয়োটা। যদিও কাজটা করে খুব আনন্দ পেয়েছি। এই প্রথম জনের সঙ্গে কাজ করলাম। ওঁর সঙ্গে কাজ করে ভাল লেগেছে।”

Advertisement

‘সাওয়ারে’ মিউজ়িক ভিডিয়োর একটি দৃশ্যে জন ও স্বস্তিকা।

সোমবার মুক্তি পেল এই মিউজ়িক ভিডিয়ো। আজকের দিনেই কেন এই মিউজ়িক ভিডিয়ো? প্রশ্ন করতেই অভিনেত্রী জানান, তিনি এই নিয়ে কোনও মন্তব্য করতে চান না।

উল্লেখ্য, সোমবার বিয়ে করছেন অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। দক্ষিণ ২৪ পরগনার খামারবাড়িতে বসছে বিয়ের আসর। সোহিনীর আগে স্বস্তিকার সঙ্গে শোভনের সম্পর্কের কথা কারও অজানা নয়। ২০২৩-এ একটি অনুষ্ঠান থেকে সোহিনী ও শোভনের সম্পর্কের সূচনা। অন্য দিকে, সেই সময়ে রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন সোহিনী। যদিও কালের নিয়মে জীবনে প্রত্যেকেই এগিয়ে গিয়েছেন। স্বস্তিকাও নিজের কাজ নিয়েই ব্যস্ত। আগামী দিনের কাজ নিয়ে অভিনেত্রী বলেন, “ক্রমশ প্রকাশ্য। কাজ সম্পূর্ণ হলেই ঘোষণা করব সব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement