Shatrughan Sinha Health Update

অস্ত্রোপচার হয়েছে শত্রুঘ্নের? কেমন আছেন আসানসোলের সাংসদ, জানালেন পুত্র লব

সোনাক্ষীর বিয়ের পরই হাসপাতালে ভর্তি হন শত্রুঘ্ন। তিনি নাকি গুরুতর অসুস্থ! সত্যিটা প্রকাশ্যে আনলেন সোনাক্ষীর দাদা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৫:৩৭
Share:

শত্রুঘ্ন সিন্হা। ছবি: সংগৃহীত।

রবিবারই জানা গিয়েছিল, অস্ত্রোপচার হয়েছে অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হার। সোনাক্ষী ও জ়াহিরকে তাঁদের বিয়ের পরের দিন কোকিলাবেন হাসপাতালের বাইরে দেখা যায়। সেই সময় অনেকেই ভেবেছিলেন হয়তো ‘সুখবর’ আসছে শীঘ্রই। তবে তেমন কিছুই না। বাবা শত্রুঘ্নকে দেখতে স্বামীকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন তিনি। গত কয়েক দিন হাসপাতালেই রয়েছেন সাংসদ অভিনেতা। প্রথমে জানা গিয়েছিল, ছোট একটি অস্ত্রোপচার হয়েছে তাঁর। কিন্তু এ বার সত্যিটা প্রকাশ্যে আনলেন শত্রুঘ্নের ছেলে লব সিন্‌হা।

Advertisement

সোনাক্ষীর বিয়ের পরের দিনই হাসপাতালে ভর্তি করাতে হয় শত্রুঘ্নকে। এই খবর সত্যি। তবে কোনও ধরনের অস্ত্রোপচার হয়নি তাঁর। লব জানান, তাঁর বাবার জ্বর এসেছিল। বোনের বিয়ের পরের দিন থেকেই ধুম জ্বর, সেই কারণেই তাঁকে বাড়িতে না রেখে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। লব বলেন, “আপনাদের সকলকে ধন্যবাদ এতটা খোঁজখবর করার জন্য। বাবা এখন ভাল আছেন। জ্বরটা এতটাই ছিল, সে কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।”

সোনাক্ষীর বিয়ের পর থেকেই একগুচ্ছ বিতর্ক দানা বাঁধে সমাজমাধ্যমে। কেউ কেউ এ-ও বলেন সোনাক্ষীর বিয়ে নিয়ে নাকি অখুশি সিন্‌হা পরিবার। অভিনেত্রীর বিয়েতে তাঁর দুই দাদার অনুপস্থিতিই যেন সেই বিতর্কে ঘৃতাহুতি দিয়েছে। সবে এক সপ্তাহ বিয়ে হয়েছে সোনাক্ষী-জ়াহিরের। তার পরই হাসপাতালে ভর্তি বাবা। বিয়ের দিন সকাল থেকে সন্ধ্যার প্রীতিভোজের অনুষ্ঠান, সর্ব ক্ষণ মেয়ের পাশেই দেখা গিয়েছে আসানসোলের তৃণমূল সাংসদকে। কিন্তু মেয়ের বিয়ের পরের দিন থেকেই যেন খানিকটা আড়ালে চলে যান অভিনেতা। তার পর থেকেই শুরু হয় জল্পনা। অবশেষে তারই অবসান ঘটালেন সোনাক্ষীর দাদা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement