Shatrughan Sinha

মেয়ে সোনাক্ষীর বিয়ে দিয়েই হাসপাতালে শত্রুঘ্ন সিন্‌হা, হঠাৎ কী হল অভিনেতার?

সোনাক্ষীর বিয়ের পরের দিন থেকেই যেন খানিকটা আড়ালে চলে যান শত্রুঘ্ন সিন্‌হা। আসলে তিনি মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি। কী হয়েছে তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৫:১৮
Share:

(বাঁ দিকে) জ়াহিরের সঙ্গে সোনাক্ষী। শত্রুঘ্ন সিন্‌হা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২৩ জুন বিয়ে করেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। তাঁদের বিয়ে নিয়ে একগুচ্ছ বিতর্ক দানা বাঁধে সমাজমাধ্যমে। কেউ কেউ এ-ও বলেন সোনাক্ষীর বিয়ে নিয়ে নাকি অখুশি সিন্‌হা পরিবার। অভিনেত্রীর বিয়েতে তাঁর দুই দাদার অনুপস্থিতিই যেন সেই বিতর্কে ঘৃতাহুতি দিয়েছে। সবে এক সপ্তাহ বিয়ে হয়েছে সোনাক্ষী-জ়াহিরের। বিয়ের দিন সকাল থেকে সন্ধ্যার প্রীতিভোজের অনুষ্ঠান, সর্বক্ষণ মেয়ের পাশেই দেখা গিয়েছে আসানসোলের সাংসদকে। কিন্তু মেয়ের বিয়ের পরের দিন থেকেই যেন খানিকটা আড়ালে চলে যান অভিনেতা। আসলে তিনি মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি। শোনা যাচ্ছে অস্ত্রোপচার হয়েছে তাঁর। কী এমন হল শত্রুঘ্নের?

Advertisement

সোনাক্ষী ও জ়াহিরকে তাঁদের বিয়ের পরের দিন কোকিলাবেন হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল। সেই সময় অনেকেই ভেবেছিলেন হয়তো সুখবর আসছে শীঘ্রই। তবে তেমনই কিছু না। বাবা শত্রুঘ্নকে দেখতে স্বামীকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু বর্ষীয়ান এই অভিনেতা-সাংসদের কিসের অস্ত্রোপচার হয়েছে সেটা অজানা। শোনা যাচ্ছে, গত কয়েক মাস ধরে টানা ধকল যাচ্ছে তাঁর উপর দিয়ে। লোকসভা নির্বাচনের জন্য টানা তিন মাস প্রচার, তার পরই মেয়ের বিয়ে। সব মিলিয়ে নিজের স্বাস্থ্যের দিকে সে ভাবে নজর দিতে পারেননি। তাই অবসর মিলতেই চিকিৎসা করাচ্ছেন অভিনেতা। তবে শোনা গিয়েছে, অস্ত্রোপচারের পর ভাল আছেন তিনি। কিন্তু কবে বাড়ি ফিরবেন সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement