Kangana Ranaut slap incident

‘সত্যিই তিনি একটি রত্ন’, কুলবিন্দরকে চাকরির আশ্বাস বিশালের! চড়কাণ্ডে গায়ককে কী বলছেন সোনা

সমাজমাধ্যমে একটি পোস্ট দাবি করে, বিশাল এমন একজন গায়ক, যিনি সব সময়ে শিরদাঁড়া সোজা রাখতে জানেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৫:৫৪
Share:

(বাঁ দিক থেকে) কুলবিন্দর কউর, বিশাল দাদলানি, সোনা মহাপাত্র ও কঙ্গনা রানাউত। ছবি-সংগৃহীত।

অভিনেত্রী কঙ্গনা রানাউতকে চড় মেরে গ্রেফতার হয়েছেন নিরাপত্তারক্ষী কুলবিন্দর কউর। সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি অবশ্য সেই নিরাপত্তারক্ষীরই পাশে দাঁড়িয়েছেন। আশ্বাস দিয়েছেন, কুলবিন্দর চাকরি হারালে, তিনিই নতুন চাকরির ব্যবস্থা করে দেবেন। এই মন্তব্যের জেরে এ বার বিশালের বিরুদ্ধে সুর চড়ালেন গায়িকা সোনা মহাপাত্র।

Advertisement

সমাজমাধ্যমে একটি পোস্ট দাবি করে, বিশাল এমন একজন গায়ক, যিনি সব সময়ে শিরদাঁড়া সোজা রাখতে জানেন। সেখানে লেখা আছে, ‘‘বিখ্যাত গায়ক তথা সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি নিরাপত্তারক্ষী কুলবিন্দর কউরকে চাকরির প্রস্তাব দিয়েছেন। কুলবিন্দর দেখিয়ে দিয়েছেন, কঙ্গনা রানাউতের আসল জায়গা কোথায়। সত্যিই বিশাল বলিউডের বড় রত্ন। কখনও তাঁকে নিজের শিরদাঁড়া নোয়াতে দেখিনি। ওঁর প্রতি অশেষ শ্রদ্ধা রইল।’’

এই পোস্টেই সোনা তাঁর মতামত জানিয়েছেন। বিশালের বিরোধিতা করে সোনা পাল্টা লিখেছেন, ‘‘হ্যাঁ, সত্যিই এমনই শিরদাঁড়া যে, অনু মালিকাদের মতো যৌন হেনস্থাকারীদের সঙ্গে বিচারকের আসন ভাগাভাগি করে নেন। যখন আমার মতো সহকর্মীরা প্রতিবাদ করতে বলি, তখন তিনি বলেন, টাকা কামিয়ে দেশ থেকে বেরিয়ে যেতে হবে। সত্যিই, তিনি একজন রত্ন!’’

Advertisement

২০১৮ সালে ‘মিটু’ আন্দোলনের সময়ে অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন গায়িকা সোনা মহাপাত্র ও শ্বেতা পণ্ডিত-সহ আরও বেশ কয়েক জন মহিলা। সমস্ত অভিযোগ যদিও অস্বীকার করেছিলেন অনু মালিক। এর পরেই অনু মালিকের সঙ্গে এক রিয়্যালিটি শোয়ে বিচারকের আসন ভাগ করে নিয়েছিলেন বিশাল। সেই প্রসঙ্গই এ দিন সোনা টেনে এনেছেন তাঁর পোস্টে।

সোনা আরও একটি পোস্টে লিখেছেন যে, একজন সরকারি নিরাপত্তারক্ষীর দায়িত্ব সমাজের শৃঙ্খলা বজায় রাখা। কঙ্গনা বেশ কিছু ‘বিরূপ’ মন্তব্য করলেও তাঁর সঙ্গে এটা করা যায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement