Katrina Kaif

লন্ডন থেকে ফিরতেই ফের জল্পনা, ‘স্ফীতোদর কোথায়’! ক্যাটরিনা কি সত্যিই মা হতে চলেছেন?

অন্তঃসত্ত্বা হওয়ার এই গুঞ্জনের মধ্যেই ক্যাটরিনা লন্ডন থেকে দেশে ফিরেছেন। বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৪:৩৭
Share:

মুম্বই ফিরলেন ক্যাটরিনা কইফ। ছবি-সংগৃহীত।

ক্যাটরিনা কইফ কি মা হতে চলেছেন? বহু দিন ধরেই নেটদুনিয়ায় এই নিয়ে জল্পনা চলছে। অভিনেত্রী লন্ডনে গিয়ে নিজের পরিবারের সঙ্গে বেশ কিছুদিন সময় কাটিয়েছেন।

Advertisement

মুম্বই থেকে ক্যাটরিনার সঙ্গে গিয়ে দেখা করেন আসেন ভিকি কৌশলও। তখনই নেটাগরিকরা যেন নিশ্চিত হয়ে যান যে এই তারকা দম্পতির সংসারেও আসছে নতুন সদস্য। কিন্তু সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন স্বয়ং ক্যাটরিনা।

অন্তঃসত্ত্বা হওয়ার এই গুঞ্জনের মধ্যেই ক্যাটরিনা লন্ডন থেকে দেশে ফিরেছেন। বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী। ক্যাটরিনার পরনে কালো শার্ট, কালো প্যান্ট আর লম্বা কালো কোট। চোখে কালো রোদচশমা। এই ভাবেই বিমানবন্দর থেকে বেরিয়ে এসে গাড়িতে উঠে পড়েন ক্যাটরিনা। কোথায় তাঁর স্ফীতোদর? তা হলে কি অন্তঃসত্ত্বা হওয়ার খবর স্রেফ গুঞ্জন?

Advertisement

ছবিশিকারিদের তোলা ভিডিয়ো দেখে নেটাগরিকরা বলছেন, ‘ক্যাটরিনার স্ফীতোদর কোথায়? মোটেই অন্তঃসত্ত্বা নন অভিনেত্রী।’’ আর এক দলের অবশ্য দাবি, ক্যাটরিনা এমন ভাবে পোশাক পরেছেন যে স্ফীতোদর ঢাকা পড়েছে। সাধারণত কালো পোশাক পরলে শরীরের ভাঁজ বোঝা যায় না। তাই কি ক্যাটরিনা কালো রং বেছে নিয়েছেন? তবে সমস্তটাই এখন জল্পনা।

ক্যাটরিনার এই সাজও পছন্দ করেছেন অনেকেই। অভিনেত্রীর এক অনুরাগী ভিডিয়োটিতে মন্তব্য করেন, ‘‘ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নন বোঝাই যাচ্ছে। কিন্তু সব সময়ের মতোই তাঁকে সুন্দর লাগছে। লন্ডন থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন অভিনেত্রী। বাকি সবটাই জল্পনা।’’

দীপিকা পাডুকোন মা হতে চলেছেন, এই খবর ছড়িয়ে পড়ার পরেই ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জল্পনা তৈরি হয়। এমনও অনেকে বলেন, লন্ডনেই হয়তো সন্তানের জন্ম দেবেন তিনি। বিয়ের সময়েও গোপনীয়তা বজায় রেখেছিলেন ক্যাটরিনা। সন্তানধারণের ক্ষেত্রেও অন্যথা হবে বলে মনে করেননি নেটাগরিকরা। কিন্তু সেই সব আশায় জল ঢেলে দিলেন ক্যাটরিনা নিজেই।

উল্লেখ্য, শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আগামী দিনে তাঁর হাতে রয়েছে ‘জি লে জ়রা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement