Sohini Sarkar-Shovan Ganguly wedding

রাত পোহালেই সোহিনী-শোভনের বিয়ে! কী করছেন স্বস্তিকা ও রণজয়?

নেটাগরিকদের প্রশ্ন, শোভন-সোহিনীর বিয়ের খবর তো প্রকাশ্যে এসেছে। কী করছেন তাঁদের প্রাক্তন সঙ্গীরা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৮:৫৩
Share:

(বাঁ দিক থেকে) রণজয় বিষ্ণু, শোভন গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার, স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

১৫ জুলাই বিয়ে করছেন অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। দক্ষিণ ২৪ পরগনার এক খামারবাড়িতে বসছে বিয়ের আসর। আগেই বাগ্‌দান সেরেছিলেন তাঁরা। যদিও নিজেদের বিয়ে নিয়ে মুখ খোলেননি তারকা জুটি। ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনের উপস্থিতিতেই তাঁরা বিয়ে করবেন বলে খবর।

Advertisement

২০২৩-এর একটি অনুষ্ঠানে সোহিনী ও শোভনের প্রেমের সূচনা হয়েছিল। সেই সময়ে সোহিনী অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন। অন্য দিকে, অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও শোভনের প্রেমের কথাও কারও অজানা ছিল না। নেটাগরিকদের প্রশ্ন, শোভন-সোহিনীর বিয়ের খবর তো প্রকাশ্যে এসেছে। কী করছেন তাঁদের প্রাক্তন সঙ্গীরা?

মন ভাঙলেও জীবন থেমে থাকে না। সেই নিয়ম মেনেই এগিয়ে চলেছেন স্বস্তিকাও। আনন্দবাজার অনলাইনের সাক্ষাৎকারেই অভিনেত্রী জানিয়েছিলেন, বিচ্ছেদের পরে কাজেই মন দিয়েছেন তিনি। পরিবার, বন্ধুবান্ধব এবং সর্বোপরি নিজেকেই বেশি সময় দিচ্ছেন। এমনকি, সাক্ষাৎকারে এ-ও জানিয়েছিলেন, তিনি একজন ছাপোষা প্রেমিকা। তাই কয়েক বছর পরে বিয়ে করলে মন দিয়ে সংসারটাও করতে চান। তবে এখন ব্যক্তিগত জীবন আড়ালেই রেখেছেন স্বস্তিকা। আপাতত ১৫ জুলাই মুক্তি পাচ্ছে তাঁর একটি মিউজ়িক ভিডিয়ো। সেই ভিডিয়োর প্রচার নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

Advertisement

অন্য দিকে, টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পরে মন ভাঙে রণজয়ের। বর্তমানে তিনি ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত। আনন্দবাজার অনলাইনের সাক্ষাৎকারে রণজয়ের পাশে দাঁড়িয়েই ধারাবাহিকের নায়িকা শ্বেতা ভট্টাচার্য বলেছিলেন, “আমরা রণদার জন্য মেয়ে খুঁজছি। বিয়ে করবে তো রণদা?” মাথা নেড়ে সম্মতি জানিয়েছিলেন রণজয়। সঙ্গে অভিনেতা নিজেই বলেছিলেন, “আমি যখনই কাউকে ধরে রাখতে চাই, সে চলে যায়।”

যদিও আপাতত অতীতকে পিছনে ফিলে কাজ নিয়ে এগোচ্ছেন রণজয়। কিছু দিন আগেই অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে লাদাখে গিয়েছিলেন অভিনেতা। সেখানে গিয়ে একটি মিউজ়িক ভিডিয়োর শুটিং করেছেন রণজয়। ‘গুড্ডি’ ধারাবাহিকে রণজয় ও শ্যামৌপ্তির রসায়ন পছন্দ হয়েছিল দর্শকের। তাই এই মিউজ়িক ভিডিয়োয় জুটি বাঁধেন তাঁরা। অভিনয়ের পাশাপাশি লেখালিখিতেও মন দিয়েছেন অভিনেতা।

আনন্দবাজার অনলাইনকে রণজয় জানিয়েছিলেন, “আমার জীবনবোধ থেকেই আমি লিখি। গত ৬-৭ বছর হল আমি লিখছি। আমার জীবনবোধ আমায় যে ভাবে শিক্ষা দিয়েছে, আমি সে ভাবেই লিখে চলেছি।” গত শনিবার পরিবারকে নিয়ে ‘কল্কি ২৮৯৮ এডি’ দেখতে গিয়েছিলেন অভিনেতা। সেই ছবিও সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement