Anant Ambani-Radhika Merchant wedding

অন্তঃসত্ত্বা দীপিকার গালে স্নেহচুম্বন! অনন্ত-রাধিকার বিয়েতে শাহরুখকে দেখেই কী করলেন রণবীর?

ভিডিয়োয় আরও একটি বিষয় হৃদয় ছুঁয়ে গিয়েছে নেটাগরিকদের। দীপিকা ও রণবীর পাশাপাশি বসেছিলেন। হঠাৎই সেখানে আসেন শাহরুখ খান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৫:২৯
Share:

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ, শাহরুখ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসর মাতিয়ে রেখেছিলেন রণবীর সিংহ। প্রায় প্রতিটি গানের সঙ্গে মন খুলে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তাই একাই বিয়ের আসরে প্রবেশ করেছিলেন অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। স্ফীতোদর নিয়ে আর নাচের মঞ্চের দিকে পা বাড়াননি বলিউডের অভিনেত্রী। বরং দর্শকাসনে বসে বিয়ে দেখেছেন তিনি। পরে নাচের পর্ব সেরে এসে স্ত্রীর পাশে বসে তাঁকে সময় দিয়েছেন রণবীর। সেই ভিডিয়ো এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

ভিডিয়োয় আরও একটি বিষয় হৃদয় ছুঁয়ে গিয়েছে নেটাগরিকদের। দীপিকা ও রণবীর পাশাপাশি বসেছিলেন। হঠাৎই সেখানে আসেন শাহরুখ খান। নিজের ছবির ‘লাকি চার্ম’ দীপিকাকে এসে আলিঙ্গন করেন তিনি। স্নেহচুম্বন দেন দীপিকার গালে। তার পরেই উঠে দাঁড়ান রণবীর। শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা জানান অভিনেতা।

এই ভিডিয়োয় মন মজেছে নেটাগরিকদের। এ দিন দীপিকা পরেছিলেন লাল রঙের জমকালো সালোয়ার স্যুট। সঙ্গে সিঁদুর, টিপ, গলায় ভারী নেকলেস— সব মিলিয়ে সাবেকি সাজে নজর কেড়েছিলেন অভিনেত্রী।

Advertisement

উল্লেখ্য, শাহরুখের প্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা। অভিনেত্রীর সফর শুরুই হয়েছিল শাহরুখের ছবি ‘ওম শান্তি ওম’-এ অভিনয় করে। এর পরে একসঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এ অভিনয় করেছিলেন শাহরুখ ও দীপিকা। ২০১৮-র পরে দীর্ঘ দিন বলিউড থেকে দূরে ছিলেন বাদশা। ২০২৩-এ তিনটি ছবিতে অভিনয় করে তাঁর কামব্যাক। প্রথম ছবি ‘পাঠান’-এ তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন দীপিকা। বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। দ্বিতীয় ছবি ‘জওয়ান’-এও বিশেষ চরিত্রে ছিলেন দীপিকা। সেই ছবিও বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement