Siddharth anand

প্রভাসের সঙ্গে কাজ করা হল না, ৬৫ কোটি টাকা ফেরত দিলেন ‘পাঠান’-এর পরিচালক!

একসঙ্গে ছবি করা গেল না ব্যস্ততার কারণেই। প্রভাসের সঙ্গে কাজ করবেন বলে চুক্তিতে সই করেছিলেন ‘পাঠান’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দ। কিন্তু কী হল তার পর?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৪:০৬
Share:

কয়েক বছর আগে শোনা গিয়েছিল, অভিনেতা সিদ্ধার্থ আনন্দ এবং প্রভাস একটি ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন। ছবি—সংগৃহীত

‘পাঠান’ (২০২৩)-এর নজিরবিহীন সাফল্যের পর পরিচালক সিদ্ধার্থ আনন্দের জয়জয়কার সর্বত্র। অন্য দিকে ‘বাহুবলী’ অভিনেতা প্রভাসের জনপ্রিয়তাও তুঙ্গে। কয়েক বছর আগে শোনা গিয়েছিল, অভিনেতা সিদ্ধার্থ আনন্দ এবং প্রভাস একটি ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন। মৈত্রী নামের এক প্রযোজনা সংস্থা নাকি সিদ্ধার্থকে এই ছবির পরিচালক হিসাবে ৬৫ কোটি টাকার চুক্তিতে সই করিয়েছিল।

Advertisement

শেষ অবধি অবশ্য বিষয়টি দানা বাঁধেনি। প্রযোজকদের নানা রকম চেষ্টা সত্ত্বেও এই মুহূর্তে ছবিটি হওয়ার সম্ভাবনা নেই। শোনা যাচ্ছে, অগ্রিম হিসাবে যে টাকা সিদ্ধার্থ নিয়েছিলেন, তা তিনি ফিরিয়ে দিয়েছেন। তবে, এই প্রযোজনা সংস্থার সঙ্গে সিদ্ধার্থ আবার গাঁটছড়া বাঁধবেন, এমন খবরও শোনা যাচ্ছে।

তবে আগের প্রকল্পটি স্থগিত হয়ে যাওয়ার পিছনে পরিচালক এবং অভিনেতার তারিখের তালমিল না হওয়ার কথাই শোনা যাচ্ছে। প্রভাসের হাতে আছে তিনটি ছবির কাজ। অন্য দিকে, সিদ্ধার্থ পরিচালনা করছেন ‘ফাইটার’ এবং ‘টাইগার ভার্সেস পাঠান’। সময়ের অভাবেই দু’জন একসঙ্গে কাজ করতে পারলেন না বলে জানা যাচ্ছে।

Advertisement

প্রভাসের আগামী ছবি ‘আদিপুরুষ’ মুক্তি পাচ্ছে ১৬ জুন। ছবির পরিচালক ওম রাউত। প্রভাসের সহ-অভিনেতারা হলেন কৃতি শ্যানন, সইফ আলি খান প্রমুখ। এই ছবির মাধ্যমে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে বলে তীব্র সমালোচনা হয়েছিল। ভিএফএক্সের মান নিয়েও প্রশ্নের মুখে পড়েছিল ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement