Shraddha Kapoor break up rumour

প্রেম ভাঙল শ্রদ্ধা কপূরের! রাহুলের সঙ্গে সম্পর্কে সিলমোহর দেওয়ার ঠিক পরেই কেন বিচ্ছেদ?

একের পর এক তারকা বিচ্ছেদের পথে হাঁটছেন। বলা ভাল, বিনোদন জগতে এখন বিচ্ছেদের মরসুম। এ বার সেই তালিকায় কি নাম জুড়ল শ্রদ্ধার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৪:১৮
Share:

প্রেমিক রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

কিছু দিন আগেই সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন শ্রদ্ধা কপূর। সোহাগী পোস্টে নিশ্চিত করেছিলেন রাহুল মোদীর সঙ্গে সম্পর্কে আছেন তিনি। সেই সম্পর্কেও কি ভাঙন? একের পর এক তারকা বিচ্ছেদের পথে হাঁটছেন। বলা ভাল, বিনোদন জগতে এখন বিচ্ছেদের মরসুম। এ বার সেই তালিকায় নাম জুড়ল শ্রদ্ধার?

Advertisement

বলিউড অভিনেত্রী ইনস্টাগ্রামে প্রেমিক রাহুল মোদীকে আর অনুসরণ করছেন না। বিষয়টি নেটাগরিকদের চোখে পড়তেই জল্পনার সূচনা হয়েছে। শুধু তা-ই নয়, রাহুলের বোন ও তাঁর প্রযোজনা সংস্থা এবং তাঁদের পোষ্য কুকুরকেও ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন শ্রদ্ধা। এখান থেকেই শ্রদ্ধা ও রাহুলের বিচ্ছেদ নিয়ে জল্পনা তৈরি হয়েছে। যদিও নেটাগরিকের একাংশের দাবি, বিষয়টি আসন্ন ছবি ‘স্ত্রী ২’-এর প্রচার কৌশলও হতে পারে।

তবে, ইনস্টাগ্রামে পোষ্য কুকুরের অ্যাকাউন্ট আনফলো করার বিষয়টি দেখে অনেকেই এই বিচ্ছেদের খবর সত্যি বলেই মনে করছেন।

Advertisement

গত বছর থেকেই বার বার রাহুলের সঙ্গে দেখা গিয়েছে শ্রদ্ধাকে। কখনও নৈশভোজে, কখনও আবার রাহুলের বাড়ি থেকে ছবি দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এমনকি একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছেন দু’জনে। অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গিয়েছিল শ্রদ্ধা ও রাহুলকে। যদিও বিয়েতে উপস্থিত ছিলেন না অভিনেত্রী। এই বিষয়টিও জল্পনা ঘনীভূত করেছে। তবে প্রেমে সিলমোহর নিজেই দিয়েছিলেন শ্রদ্ধা। রাহুলের সঙ্গে নিজস্বী পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, “আমার হৃদয় কেড়ে নাও, অন্তত আমার ঘুমটা ফিরিয়ে দাও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement