Sohini Sarkar-Shovan Ganguly wedding

সিক্ত শরীরে ছড়িয়ে ফুলের পাপড়ি! সোহিনীকে দেখে শোভন বললেন, ‘নতুনের মতো যেন কেউ’

শোভনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, গায়েহলুদ পর্বের মধ্যে একান্তে সময় কাটাচ্ছেন সোহিনী ও শোভন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:২৬
Share:

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। ছবি: সংগৃহীত।

পরনে লাল পাড়ের সাদা শাড়ি। হাতে শাঁখা-পলা। নতুন বৌয়ের গাল জুড়ে হলুদের ছোঁয়া। বিয়ের রেশ কাটছে না নবদম্পতির। একের পর এক ছবি সমাজমাধ্যমে শেয়ার করে চলেছেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। শোভনের পোস্ট করা নতুন ছবিতে ধরা পড়ল নবদম্পতির প্রেমের এক নতুন মুহূর্ত।

Advertisement

শোভনের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, গায়েহলুদ পর্বের মধ্যে একান্তে সময় কাটাচ্ছেন সোহিনী ও শোভন। শোভনের পরনে লাল রঙের পাঞ্জাবি আর গলায় গাঁদা ফুলের মালা। হলুদ-স্নাত নবদম্পতির সিক্ত শরীরে ছড়িয়ে রয়েছে ফুলের পাপড়ি। এ ভাবেই নিজেদের ক্যামেরাবন্দি করতে ব্যস্ত তাঁরা।

এক বছরের প্রেম পর্বের পর ছাঁদনাতলায় এসেছেন সোহিনী ও শোভন। তবুও নববধূর বেশে সোহিনীকে দেখে শোভন মনে করছেন ‘এ যেন নতুন কেউ’। তাই ছবির ক্যাপশনে শোভন লিখেছেন, “নতুনের মতো যেন কেউ।” ছবিতে নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়েছেন তাঁদের অনুরাগীরা।

Advertisement

উল্লেখ্য, ১৫ জুলাই দক্ষিণ ২৪ পরগনার খামারবাড়িতে বসেছিল সোহিনী ও শোভনের বিয়ের আসর। বিয়ের আগের দিনই সেখানে পৌঁছে গিয়েছিলেন তারকা জুটি। গায়েহলুদ পর্বও সেখানেই সেরেছেন তাঁরা। সেই ছবিই ভাগ করে নিলেন শোভন। বিয়ের জন্য সোহিনী বেছে নিয়েছিলেন মেরুন বেনারসি ও সাদা ব্লাউজ়। তাঁর মানানসই গয়না ও রূপটান নজর কেড়েছিল। শোভনের পরনে ছিল সাদা পাঞ্জাবি। বিয়ের আসর মেতে উঠেছিল গানবাজনায়।

গায়ক স্বামী গান গেয়ে সে দিনও মুগ্ধ করেছিলেন নতুন বৌকে। বিয়ের আসরে উপস্থিত অতিথিদের মধ্যে গান গেয়েছিলেন অভিনেতা সৌরভ দাসও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement