Durga Puja 2024

প্রতিমা বরণ করতে এসে সোজা রানির পায়ে শার্লিন! সিঁদুর খেলায় কী কী ঘটল?

শনিবার দুপুর থেকেই শুরু হয়েছে সিঁদুর খেলা। সেই উপলক্ষে পুজোয় উপস্থিত হন বহু তারকাই। তবে এর মধ্যেই ছবিশিকারিদের নজর কাড়েন শার্লিন চোপড়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১৮:৩০
Share:

রানি মুখোপাধ্যায় ও শার্লিন চোপড়া। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের দুর্গাপুজোর কেন্দ্রে মুখোপাধ্যায় পরিবারের দুর্গোৎসব। সমাজমাধ্যমে তাঁদের পুজোর নানা মুহূর্ত ঘুরে বেড়াচ্ছে। কখনও কাজলকে দেখা যাচ্ছে অতিথিদের পাতে ভোগ পরিবেশন করতে। কখনও আবার রানি মুখোপাধ্যায় অতিথিদের আপ্যায়নে ব্যস্ত। সব মিলিয়ে হই হই রব এই পুজোয়। দশমীতে সিঁদুর খেলায় মুখোপাধ্যায় পরিবারে বসে চাঁদের হাট।

Advertisement

শনিবার দুপুর থেকেই শুরু হয়েছে সিঁদুর খেলা। সেই উপলক্ষে পুজোয় উপস্থিত হন বহু তারকাই। তবে এর মধ্যেই ছবিশিকারিদের নজর কাড়েন শার্লিন চোপড়া। বাঙালি আটপৌড়ে কায়দায় লাল রঙের শাড়ি পরে আসেন তিনি। মুখ রাঙা সিঁদুরে। রানিকে দেখেই তিনি পা ছুঁয়ে প্রণাম করতে যান পুজো মণ্ডপে। সঙ্গে সঙ্গে চমকে যান বাঙালি অভিনেত্রী। রীতিমতো ছিটকে পিছিয়ে যান রানি।

মণ্ডপে মা দুর্গার সমানে প্রণাম নেওয়া যাবে না। ইশারায় শার্লিনকে বুঝিয়ে দেন রানি। তার পরে তাঁর গালে সিঁদুর মাখিয়ে দেন। শার্লিনও হাতে করে রানির গালে সিঁদুর লেপে দেন। এই মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে এখন ভাইরাল।

Advertisement

এ দিন প্রতিমা বরণ করতে গিয়ে প্রায় অঘটন ঘটিয়ে ফেলেছিলেন কাজল। পুজোর ক'দিন কাজল, রানি, তানিশাকে দেখা গিয়েছে শাড়িতে। তাই, এ দিন লাল পাড় সাদা শাড়িতে সেজেছিলেন প্রতি বারের মতো। মণ্ডপে দেবীবরণের জন্য বেঁধে দেওয়া অস্থায়ী সিঁড়ি বেয়ে উপরে উঠেছিলেন তিনি। মোবাইল দেখতে দেখতে সিঁড়ি দিয়ে নামছিলেন অভিনেত্রী। কিছু একটা বিপত্তি যে ঘটতে পারে, আগে থেকেই বুঝি আঁচ করেছিলেন বোন তনিশা মুখোপাধ্যায়। কিন্তু তাতেও খুব লাভ হল না। পা ফসকে যায় কাজলের। নিজেকে কোনও ক্রমে সামাল দিলেও হাত থেকে ফোন পড়ে যায় নীচে। ঘটনায় হতভম্ব হয়ে যান কাজল। সেই মুহূর্তও ক্যামেরাবন্দি করতে ভোলেননি ছবিশিকারিরা।

কাজলকেও দেখা যায় প্রতিমা বরণ করতে। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করছিলেন তাঁর বোন তনিশা মুখোপাধ্যায়। তিনিও সিঁদুর খেলেন। এ ছাড়াও সিঁদুর খেলায় উপস্থিত ছিলেন তনুশ্রী দত্তের বোন তথা অভিনেত্রী ঈশিতা দত্ত।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement