Vashu Bhagnani

বাসুর থেকে একটি টাকাও পারিশ্রমিক পাননি সোনাক্ষী, টাইগাররা! আশায় দিন গুনছেন অভিনেতারা

টাইগার ও সোনাক্ষীই শুধু নন। এই ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক পাননি মানুষী চিল্লার ও আলয়া এফও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৮:০০
Share:

(বাঁ দিক থেকে) সোনাক্ষী সিন্‌হা, বাসু ভাগনানি, টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত।

বাজারে প্রায় ২৫০ কোটি টাকার দেনা প্রযোজক বাসু ভাগনানির। দেনা মেটাতে নিজের সাত তলা অফিস বিক্রি করেছেন তিনি। কিন্তু এখনও বহু অভিনেতা ও অন্য কলাকুশলী তাঁর প্রযোজনা সংস্থার জন্য কাজ করেও টাকা পাননি। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির জন্য এখনও পারিশ্রমিক পাননি টাইগার শ্রফ, সোনাক্ষী সিন্‌হারা।

Advertisement

এক ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, টাইগার ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির জন্য কোনও টাকা পাননি। কিন্তু এত দিন চুপ ছিলেন তিনি। তবে শুধু টাইগার নন, এই ছবির সঙ্গে জড়িত অন্য কলাকুশলীরাও কোনও টাকা পাননি বলে খবর। টাইগার চান, প্রযোজনা সংস্থা শীঘ্র সমস্ত বাকি টাকা মিটিয়ে দিক।

এই ছবিতে অভিনয় করার জন্য টাকা পাননি মানুষী চিল্লার ও আলয়া এফও। পরিচয় গোপন রাখার শর্তে এক অভিনেতা বলেছেন, “কেউ একটা টাকাও পাননি। অভিনেতারা নিজেদের কাজ শেষ করেছেন। কিন্তু একাধিক বার অনুরোধ করেও তাঁরা কোনও পারিশ্রমিক পাননি।”

Advertisement

বাসু ভাগনানির প্রযোজনা সংস্থা ‘পূজা এন্টারটেনমেন্ট’ সফর শুরু করে ১৯৮৬ সালে। যদিও প্রথম ছবি মুক্তি পায় ১৯৯৫ সালে। গোবিন্দ ও করিশ্মা কপূর অভিনীত ‘কুলি নম্বর ওয়ান’ ছবির প্রযোজনা করেছিলেন বাসু। সেই বছর বক্স অফিসে হিট ছিল এই ছবি। এর পরে ‘হিরো নম্বর ওয়ান’, ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’, ‘বিবি নম্বর ওয়ান’, ‘রেহনা হ্যায় তেরে দিল মে’-র মতো ছবির প্রযোজনা করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement